মাদরাসা ছাত্রী ধর্ষণ, রাঙ্গবালীতে চার জনের নামে মামলা

প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২০

নিউজটি শেয়ার করুন

 

পটুয়াখালী : পটুয়াখালীর রাঙ্গবালীতে বিয়ের প্রলোভন দিয়ে মাদরাসা ছাত্রী ধর্ষণের ঘটনায় প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রোববার রাতে ভিকটিমের বাবা বাদি হয়ে থানায় এ মামলা দায়ের করেন।

 

ধর্ষণের শিকার ওই তরুণী সাজির হাওলা আকবাড়িয়া দাখিল মাদরাসার নবম শ্রেণির শিক্ষার্থী। মামলায় প্রেমিক রনি হাওলাদার (২৫) ও তার পিতা আলমগীর হাওলাদার (৪৫) এবং মাহাবুব হাওলাদার (৩৫) ও শফিক হাওলাদারকে (৫০) আসামি করা হয়। তাদের বাড়ি উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের হরিদ্রাখালী গ্রামে।

 

মামলার বিবরণ ও ভিকটিম পরিবার সূত্রে জানা গেছে, গত ১৭ আগষ্ট বিয়ের প্রলোভন দিয়ে ভিকটিমকে কুয়াকাটা পর্যটন এলাকায় নিয়ে যায় রবিন হাওলাদার। সেখানে গিয়ে সাগর আবাসিক হোটেলে একদিন একরাত অবস্থান করেন। এসময় তাকে হোটেল কক্ষে আটকে রাতভর ধর্ষণ করে রবিন। সকাল হলে ভিকটিমকে কুয়াকাটা ফেলে রেখে পালিয়ে যায় সে। পরে স্থানীয়দের সহযোগীতায় বাড়ি ফিরে যায় ওই তরুণী। এরআগে ভিকটিমের বাড়িতে বসেও একধিকবার ধর্ষণ করে। কিন্তু বিয়ের আশ্বাস দেয়ার কারণে রবিনের বিরুদ্ধে মুখ খুলেনি সে।

কুয়াকাটায় হোটেলে ধর্ষণের ঘটনা এলাকায় জানাজানি হলে স্থানীয় প্রভাবশালীদের সহযোগীতায় ভিকটিমকে অপহরণ করে লুকিয়ে রাখেন রবিনের লোকজন। যার কারণে এত দিনেও মামলা করতে পারেনি ধর্ষিতার পরিবার। পরে স্থানীয়দের সহযোগীতায় ভিকটিম উদ্ধার হলে থানায় গিয়ে মামলা দায়ের করা হয়।

 

রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ জানান, ধর্ষণের অভিযোগ থানায় মামলা রেকর্ড হয়েছে। আসামীদের গ্রেফতারের তৎপরতা চলছে। অন্যদিকে ভিকটিমের মেডিকেল পরীক্ষার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পঠানো হয়েছে।

 


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ