পটুয়াখালীতে ডেঙ্গুতে মা-মেয়ের মৃত্যু

প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২৩

পটুয়াখালীতে ডেঙ্গুতে মা-মেয়ের মৃত্যু
নিউজটি শেয়ার করুন

 

পটুয়াখালীতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মা সালমা বেগম (৪০) এবং মেয়ে মোসা. সাদিয়া বেগম (১২) ভোর ৫টায় মারা যান।

 

 

জানা যায়, সালমা বেগম পটুয়াখালীর দশমিনা উপজেলার বহরমপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নেহালগঞ্জ গ্রামের দিনমজুর সিরাজুল ইসলামের স্ত্রী এবং সাদিয়া বেগম তাদের মেয়ে।

 

 

বুধবার (৮ নভেম্বর) দুপুরে জানাজা শেষে মা ও মেয়েকে নিজ বাড়িতে পাশাপাশি কবরে সমাহিত করা হয়।

 

সালমা বেগমের বড় ছেলে দশমিনা সরকারি আব্দুর রসিদ তালুকদার ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র শামীম হোসেন জানান, দীর্ঘদিন জ্বরে আক্রান্ত থাকার পর গ্রাম্য ডাক্তারের ওষুধ খেয়ে ভাল না হলে গত শুক্রবার তার মা ও বোনকে দশমিনা হাসপাতালে ভর্তি করা হয়।

 

 

সেখানে তাদের শাররীক অবস্থার অবনতি হলে গত রোববার তাদেরকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মা সালমা বেগম এবং ভোরে মেয়ে সাদিয়া বেগমের মৃত্যু হয়।

 

 

স্থানীয় ইউপি সদস্য মো. জলিল মল্লিক জানান, ওদের দীর্ঘদিন ধরে জ্বর ছিল। স্থানীয়ভাবে চিকিৎসা করিয়ে ফল না পেয়ে হাসপাতালে ভর্তি করানো হয়। মূলত অসচেতনতার কারণেই তাদের ডেঙ্গুতে মৃত্যু হয়েছে।

 

 

এ বিষয়ে দশমিনা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোস্তাফিজুর রহমান জানান, বিষয়টি শুনেছি খোঁজ নিয়ে পরে বিস্তারিত জানানো হবে।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ