বরিশালে বিড়ালে মাছ খাওয়ায় তিনজনকে কুপিয়ে জখম

প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২৩

বরিশালে বিড়ালে মাছ খাওয়ায় তিনজনকে কুপিয়ে জখম
নিউজটি শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালে পোষা বিড়ালে প্রতিবেশীর ইলিশ মাছ খেয়ে ফেলার কারণে ক্ষিপ্ত হয়ে পুলিশ পরিবারের তিনজনকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে। রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে নগরীর ধানগবেষণা রোডে এ ঘটনা ঘটে।

 

 

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তালাবন্দি ঘর থেকে তিনজনকে আটক করেছে পুলিশ। আহতদের বরিশাল শের ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক। তিনি বলেন, জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

আহত ব্যক্তিরা হলেন- আলামিন (২৮), ইয়াছিন আরাফাত (২৫) ও মুন্না (২৫)। এদের মধ্যে আলামিন ও আরাফাত বরিশাল মেট্রোপলিটন পুলিশের নায়েক আবদুর রহমানের ছেলে। আহত মুন্না আরাফাতের বন্ধু। এই ঘটনায় হামিদুর রহমান (৩০), তার স্ত্রী তানহাসহ (২৫) আরও এক নারীকে আটক করেছে পুলিশ।

 

 

 

ভুক্তভোগীর বাবা আবদুর রহমান জানান, দুপুরে পার্শ্ববর্তী ভাড়াটিয়ার বাসায় গিয়ে আমাদের পোষা বিড়াল একটি ইলিশ মাছ খেয়ে ফেলে। বিষয়টি আমার স্ত্রীর কাছে অভিযোগ দিলে মাছ কিনে দেব বলে জানায়। তর্কাতর্কির এক পর্যায়ে আমার স্ত্রীকে ধাক্কা দিলে প্রতিবাদ করে ছেলে আরাফাত। তখন ধারালো অস্ত্র দিয়ে তিনজনকে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করবেন বলে জানান তিনি।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ