আত্রাইয়ে ট্র্যাক প্রতীকের কর্মীকে কুপিয়ে জখম

প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২৩

আত্রাইয়ে ট্র্যাক প্রতীকের কর্মীকে কুপিয়ে জখম
নিউজটি শেয়ার করুন

 

আত্রাই( নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে ট্র্যাক প্রতীকের কর্মী উপজেলা আ’লীগ সহ-সভাপতি জেলা পরিষদ সদস্য চৌধুরী গোলাম মোস্তফা বাদলকে হত্যার উদ্দেশ্যে গুরুতর জখম করা হয়েছে।

 

 

 

শনিবার (৩০ ডিসেম্বর) সকাল আনুমানিক পোনে দশটায় উপজেলা সদর সাহেবগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। ঘটনা ঘটিয়ে দৌরে পালানোর সময় ঘটনাকারী নাটোর জেলাধীন নলডাঙ্গা উপজেলার দুর্লভপুর গ্রামের আজিজার হোসেনের ছেলে শামিম হোসেন সানি (২৫) কে জনতা ধাওয়া দিয়ে আটক করে পুলিশে দেয়। ঘটনার পর থেকে এলাকায় থম থমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে পুলিশ ও বিজিবি টহল দিচ্ছে।

 

 

 

চৌধুরী গোলাম মোস্তফা বাদল বলেন, নির্বাচনী ক্যাম্পে যাবার উদ্দেশ্যে সাহেবগঞ্জ বাজারে চা খেয়ে মোটরসাইকেলে উঠছিলাম এমন সময় পিছন হতে পিঠে চাকু মারলে চিৎকার দেওয়ামাত্র সাহেবগঞ্জ গ্রামের ভোদন এবং আটককৃত শামিম হোসেন দৌরে পালায়।

 

 

 

মোটরসাইকেলের চালক সাজেদুল ইসলাম সেন্টু জানান, বাদল চাচা চিৎকার দেওয়ামাত্র ঘটনাকারী দৌর দিলে মোটরসাইকেল রেখে চাচার পিঠ থেকে চাকু টেনে বের করে হাসপাতালে নিয়ে আসি।

 

 

 

আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানান, শীতের পোশাক থাকায় চাকু দুই ইঞ্চির মত গভীরে গেছে। তবে আর একটু নিচে চাকু মারলে ফুসফুসের বড় ক্ষতি হতো।

 

 

 

ট্র্যাক প্রতীকের প্রার্থী ওমর ফারুক সুমন বলেন, ঘটনার পেছনে যিনারা আছেন তদন্ত করে তাদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনকে বলা হয়েছে। তিনি আরও বলেন, নির্বাচনের শুরু থেকে আমার সহযোগীদের নানান ভাবে হুমকি ধামকি দেওয়া হচ্ছে।

 

 

 

আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম বলেন, জনতা মারফত নাটোর জেলাধীন নলডাঙ্গা উপজেলার দুর্লভপুর গ্রামের আজিজার হোসেনের ছেলে শামিম হোসেন সানি (২৫) থানায় আনা হয়েছে। ঘটনার প্রকৃত কারন জানতে তদন্ত চলছে। আইনগত ব্যবস্থা প্রকৃয়াধীন।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ