আত্রাইয়ে নিরাপত্তা জনিত প্রশাসনিক টহল জোরদার

প্রকাশিত: ২:৫৮ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২৪

আত্রাইয়ে নিরাপত্তা জনিত প্রশাসনিক টহল জোরদার
নিউজটি শেয়ার করুন

 

আল আমিন মিলন, আত্রাই প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নওগাঁর আত্রাইয়ে নিরাপত্তা জনিত প্রশাসনিক টহল জোরদার করা হয়েছে।

 

 

সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার দাসের নেতৃত্বে আত্রাই থানা পুলিশ ও বিজিবি এ টহলে অংশ নেয়। মঙ্গলবার (২ জানুয়ারি) সকালে উপজেলা পরিষদ হতে গাড়ী বহর বের হয়ে উপজেলার আট ইউনিয়নের বিভিন্ন বাজারে টহলের ফাঁকে ফাঁকে সাধারণ মানুষের সাথে কথা বলেন তারা।

 

 

এসময় নির্বাচন উপলক্ষে কোন প্রার্থী বা তার সমর্থক যদি কাউকে ভয়-ভিতি প্রদর্শন এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করা হয় তাহলে আইন নিজের হাতে না তুলে নিয়ে প্রশাসনকে জানানোর অনুরোধ জানানো হয়।

 

 

আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম বলেন, নির্বাচন সামনে রেখে উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের দিক নির্দেশনায় টহল দেওয়া হচ্ছে।

 

 

তিনি আরও বলেন, ভোটের দিন ভোটাররা যাতে নির্বিগ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করে বাড়ী ফিরতে পারেন সে বিষয়ে আত্রাই থানা পুলিশ সর্বদা কাজ করে যাচ্ছে।

 

 

 

সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার দাস বলেন, প্রার্থী ও সমর্থকগণ যাতে আচরনবিধি লঙ্ঘন না করেন এবং সকল প্রার্থী যেনো সমান সুযোগ পান তা নিশ্চিত করনের লক্ষ্যে মোবাইল কোর্ট ও টহল চলমান আছে।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ