রাঙ্গাবালীতে আ.লীগের কার্যালয়ে ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ

প্রকাশিত: ৯:৪৮ পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০২৩

রাঙ্গাবালীতে আ.লীগের কার্যালয়ে ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ
নিউজটি শেয়ার করুন

 

পটুয়াখালীর রাঙ্গাবালীতে ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর ও ৩টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় অবিস্ফোরিত ২টি ককটেল উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৯ অক্টোবর) রাত সাড়ে ১০টায় উপজেলার রাঙ্গাবালী সদর ইউনিয়নের পুলঘাট বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

 

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন বলেন, আমাদের ওয়ার্ড কার্যালয়ে শান্তি সমাবেশের প্রস্তুতি চলছে, এমন সময় বিএনপির লোকজন এসে ককটেল মেরে ও অফিস ভাঙচুর করে পালিয়ে যায়। বিকট শব্দে আমাদের লোকজন ছোটাছুটি শুরু করে। আমাদের অফিসের চেয়ার ও মালামাল ভেঙে রেখে যায়।

 

 

এদিকে উপজেলা বিএনপির সভাপতি আব্দুল রহমান ফরাজী জানান, এরকম কোনো ঘটনার সঙ্গে বিএনপি জড়িত নয়। আওয়ামী লীগ নিজেরা নিজেদের অফিস ভাঙচুর করে বিএনপির ওপর দোষ চাপাচ্ছে। বিএনপির নেতাকর্মীদের গ্রেপ্তারের জন্য এই নাটক সাজানো হয়েছে।

 

 

 

রাঙ্গাবালী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম মজুমদার বলেন, এ বিষয়ে খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ওয়ার্ড আওয়ামী লীগের অফিস ভাংচুর করা হয়েছে। এ সময় অফিসের ভেতর থেকে দুটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে ড্যামেজ করা হয়েছে। বাইরে তিনটি ককটেল বিস্ফোরণ করা হয়েছে যার অংশ বিশেষ পাওয়া গেছে। জড়িতদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

 

 

উল্লেখ্য যে, রাঙ্গাবালীতে বিএনপির সহযোগী সংগঠনের ৪ নেতাকে গ্রেপ্তার করেছেন রাঙ্গাবালী থানা পুলিশ। গতকাল রোববার রাঙ্গাবালীর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এই গ্রেপ্তার করা হয়। এদের বিরুদ্ধে পটুয়াখালী সদর থানায় ভাঙচুর ও অরাজকতার অভিযোগের মামলা হয়।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ