১৮ জুলাই: জেনে নিন আজকের রাশিফল

প্রকাশিত: ১০:২৮ পূর্বাহ্ণ, জুলাই ১৮, ২০২২

নিউজটি শেয়ার করুন

 

আজ ১৮ জুলাই ২০২২, সোমবার। আজকের দিনে জন্ম নেয়ায় আপনি কর্কট রাশির অন্তর্ভুক্ত। চলুন জেনে নেয়া যাক আপনারসহ অন্যান্যদের রাশির আজকের পূর্বাভাস-
মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ এবং সে ক্ষেত্রে বাড়তি কোনো লাভ আশা না করাই ভালো। বন্ধুদের জন্য কোনো কারণে রাগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে।

 

 

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

কোনো আঘাতের কারণে ভ্রমণে বাধা পড়তে পারে। কর্মস্থানে কোনো বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা। কোমরের সমস্যা বাড়তে পারে।

 

 

মিথুন (২২ মে – ২১ জুন)

আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরের কোথাও আঘাত লাগতে পারে। ভাগের সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

 

 

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনো বাড়ির লোকের কাছ থেকে আপনি সাহায্য পাবেন। অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ।

 

 

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন না। নিজের অভিজ্ঞতা আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

 

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

পুরনো ঋণ আদায়ে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে অশান্তি। ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। পেটের কোনো রোগ বাড়তে পারে। স্ত্রীর কারণে বাড়তি কিছু খরচ হওয়ার যোগ।

 

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

কোনো নারীর কথায় বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভালো কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ আসতে পারে।

 

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে চলুন। আজ সারা দিন সচেতন থাকলেও খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

 

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

ব্যবসায় বেশি খরচ। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ। কোনো আত্মীয়ের পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বিবাদ দেখা দেবে।

 

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

আজ কোনো বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্র বিশেষ ভালো নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি।

 

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

ব্যবসায়ীরা ব্যবসা একটু নজরে রাখুন। যারা বিবাহের কথা ভাবছেন তাদের জন্য ভালো সময় নয়। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যারা, তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি।

 

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

বাড়িতে অতিথি সমাগমে আনন্দ। বাইরের লোকের জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। প্রেমের ক্ষেত্রে আজ অশান্তি বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি।

 


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ