রিজভীর বিরুদ্ধে অভিযোগ করতে ডিবি কার্যালয়ে হিরো আলম

প্রকাশিত: ১:২১ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২৩

রিজভীর বিরুদ্ধে অভিযোগ করতে ডিবি কার্যালয়ে হিরো আলম
নিউজটি শেয়ার করুন

 

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে অভিযোগ নিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে গেছেন আলোচিত ইউটিউবার হিরো আলম। রোববার (৬ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে ডিবি কার্যালয়ে যান তিনি।

 

 

ডিবির একটি সূত্র জানিয়েছে, বিএনপির নেতা রুহুল কবির রিজভী হিরো আলমকে নিয়ে কটাক্ষমূলক বক্তব্য দেন। বিষয়টি নিয়ে কথা বলতেই হিরো আলম ডিবি অফিসে গেছেন।

 

 

 

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিও ক্লিপে বিএনপি নেতাদের সমালোচনা করেন হিরো আলম।

 

 

 

সংবাদ সম্মেলনের আদলে করা ভিডিওতে এক প্রশ্নের জবাবে এই ইউটিউবার বলেন, ‘আমি কারও বিরুদ্ধে কথা বলতে চাই না। কিন্তু বিষয়টি খুবই দুঃখজনক। গত কয়েকদিন ধরে দেখছি, বিএনপির বড় একজন নেতা রুহুল কবির রিজভী স্যার আমাকে পাগল বলেছেন। তিনি বলেছেন, হিরো আলাম অর্ধপাগল এবং অশিক্ষিত।’

 

 

 

রুহুল কবির রিজভীর এমন মন্তব্যে ক্ষোভ প্রকাশ করে হিরো আলম বলেন, ‘আমাকে অশিক্ষিত বলে আপনার নিজেদেরও অশিক্ষিত বলে গালি দিচ্ছেন। কারণ, আপনার যে নেত্রীর দল করেন, আমাদের সাবেক মাননীয় প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, তিনি কিন্তু এইট পাস ছিলেন। এখন আপনারা লেখাপড়া শিখতে শিখতে পাস হয়ে গেছেন, ঠিক না? তিনি এইট পাস ছিলেন, আমি সেভেন পাস। এক ক্লাস নিচে।’

 

 

 

ডিবির সূত্রটি জানায়, হিরো আলম ডিবির প্রধান হারুন অর রশীদের সঙ্গে কথা বলবেন। এছাড়াও এ বিষয়ে কিভাবে আইনি পদক্ষেপ নেওয়া যায় তা নিয়ে সাইবার বিভাগের সঙ্গেও কথা বলবেন।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ