ভোলায় শেখ কামালের জন্মবার্ষিকীতে পুলিশ সুপারের শ্রদ্ধা

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২৩

ভোলায় শেখ কামালের জন্মবার্ষিকীতে পুলিশ সুপারের শ্রদ্ধা
নিউজটি শেয়ার করুন

 

এইচ এম হাছনাইন, ভোলা:: বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ০৫ আগস্ট শনিবার ০৯.৩০ ঘটিকায় বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ভোলা জেলা পুলিশ ’বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭৪তম জন্মবার্ষিকী’ উদযাপন করেছে।

 

 

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শেখ কামাল এঁর প্রতিকৃতিতে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে মোঃ মাহিদুজ্জামান বিপিএম, পুলিশ সুপার, ভোলা পুষ্পস্তবক অর্পণ করে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

 

 

 

পুলিশ সুপার পুষ্পস্তবক অর্পণ শেষে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর প্রতি সন্মান প্রদর্শণ করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

 

 

পরে সকাল ১০.০০ ঘটিকায় বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় অংশগ্রহণ করেন মোঃ মাহিদুজ্জামান বিপিএম, পুলিশ সুপার, ভোলা।

 

 

 

এ সময় আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ভোলা, রিপন চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), ভোলা, প্রণয় রায়, শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার, ভোলা, অফিসার ইনচার্জ ভোলা সদর মডেল থানা, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ভোলা, ডিআইও-১ জেলা বিশেষ শাখা, আর আই পুলিশ লাইন্স ভোলা সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ