বিএনপির কর্মীদের নিয়ে আ.লীগের সমাবেশে শাহজাহান ওমর

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২৩

বিএনপির কর্মীদের নিয়ে আ.লীগের সমাবেশে শাহজাহান ওমর
নিউজটি শেয়ার করুন

 

ঝালকাঠি-১ (কাঠালিয়া- রাজাপুর) আসনে আওয়মী লীগ এর মনোনীত প্রার্থী ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তম বিএনপির নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগের সমাবেশে উপস্থিত হয়েছেন।

 

 

এ সময় তিনি কাঠালিয়া উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকে আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে পরিচয় করিয়ে দেন।

 

 

 

সোমবার (৪ ডিসেম্বর) বেলা ১২টায় কাঠালিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীদের উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকে পরিচয় করান। সমাবেশে শাহজাহান ওমরের বাম পাশে কাঠালিয়া উপজেলা বিএনপির সভাপতি আব্দুল জলিল মিয়াজী ও সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন কবির হাওলাদার চেয়ারে বসা ছিলেন।

 

 

অপরদিকে ডান পাশে দাড়িয়ে ছিলেন, কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া সিকদার, উপজেলা আওয়ামী লীগেরসহ সভাপতি আবুল বসার বাদশা, শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মাহমুদ হোসেন রিপন।

 

 

 

শাহজাহান ওমর বলেন, কাঠালিয়া আওয়ামী লীগের কোনো গ্রুপিং থাকতে পারবে না। এখানে তরুণলীগ, কিবরিয়ালীগ, বুড়ালীগ ও বাচ্চা লীগ থাকতে পারবে না। এখানে থাকবে শুধু শেখ হাসিনা গ্রুপ।

 

 

 

তিনি আরও বলেন, আমি এবং বিএনপির দলবলসহ সকলে আপনাদের মেহমান, আমাদের বরণ করে নিবেন আপনারা। আমরা শিক্ষিত লোক, আমাদেরকে সম্মান করলে আপনাদেরকেও সম্মান করব।

 

 

এসময় তিনি আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। আগামী ১১ ডিসেম্বরের পরে আবার দেখা হবে বলে জানান।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ