বানারীপাড়ায় মেয়র ও কাউন্সিলর প্রার্থীসহ আ.লীগ থেকে বহিষ্কার ৩

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১

নিউজটি শেয়ার করুন

 

মোঃ পারভেজ মল্লিক : : পৌরসভা নির্বাচনে সংগঠনবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বরিশালের বানারীপাড়া উপজেলায় মেয়র ও কাউন্সিলর প্রার্থীসহ তিনজনকে দল থেকে বহিস্কার করা হয়েছে। এছাড়াও একজনের সদস্য পদ বাতিল করা হয়।

 

বুধবার (২৭ জানুয়ারি) উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের জরুরী সভায় এ সিদ্ধান্ত গ্রহন করা হয় বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অধ্যাপক আশরাফুল হাসান সুমন।

 

বহিষ্কৃতরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মেয়র প্রার্থী (বিদ্রোহী) জিয়াউল হক মিন্টু, তাকে সহায়তা করার জন্য পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাহফুজুল হক মাসুম, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান, এছাড়াও জামাল হোসেন সাইয়েদের দলের প্রাথমিক সদস্য পদ বাতিল করা হয়।।

 

অধ্যাপক আশরাফুল হাসান সুমন জানান, বানারীপাড়া পৌরসভা নির্বাচন নিয়ে বারবার পরামর্শ দেয়া ও সতর্ক করা সত্ত্বেও তারা কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা উপেক্ষা করে দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রার্থী হয়েছেন এবং প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এগুলো অবশ্যই সংগঠনবিরোধী কাজ। এ কারণে তাদের সাংগঠনিক পদ থেকে ও প্রাথমিক সদস্যপদ থেকে বহিষ্কার করা হয়েছে।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ