বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘পাঠান’!

প্রকাশিত: ৯:৩৪ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২৩

নিউজটি শেয়ার করুন

 

 

বরিশাল, নবকন্ঠ ডেস্ক :  ভারতে চলছে ‘পাঠান’ উন্মাদনা। এই ছবির মাধ্যমে প্রায় চার বছর পর বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান। ২৫ জানুয়ারি ভারতসহ অন্যান্য দেশে একযোগে মুক্তি পায় এ সিনেমা। এরইমধ্যে হাজার কোটির দোরগোড়ায় দাঁড়িয়ে আছে ছবিটি।

 

 

এদিকে বাংলাদেশেও লেগেছে ‘পাঠান’-এর উন্মাদনার ঢেউ। দর্শকের চাহিদার কথা ভেবে গত মাস থেকেই ছবিটি দেশে মুক্তির ব্যাপারে কথা হচ্ছিল। এবার শোনা গেছে, আগামী ২৩ ফেব্রুয়ারি বাংলাদেশে মুক্তি পাবে ‘পাঠান’।

 

 

তবে এ প্রসঙ্গে কোনো তথ্য দিতে পারেননি ছবিটির আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার অনন্য মামুন। ২৩ তারিখ ‘পাঠান’ বাংলাদেশে মুক্তি পাচ্ছে কি না— জানতে চাইলে ঢাকা মেইলকে মামুন বলেন, ‘আমি এ বিষয়ে কিছু জানি না। অনেকেই ব্যাপারটা জানতে ফোন করছেন আমাকে। আমি জানতে পারব আগামীকাল। আনুষ্ঠানিকভাবে এ খবর জানার পরই আমি কথা বলব। এখন কে কীভাবে এটা ছড়াল— বুঝতে পারছি না।’

 

 

 

জানা গেছে, ২৩ ফেব্রুয়ারি স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে ছবিটি। এমন একটি সংবাদ সিনেপ্লেক্সের অফিসিয়াল ফেসবুক পেজেও শেয়ার করা হয়েছে। এছাড়া ফেসবুকে চলচ্চিত্র বিষয়ক বিভিন্ন পেজেও এ খবর ছড়িয়ে পড়েছে।

 

 

 

ভারতে ‘পাঠান’ মুক্তির সময় থেকেই দেশে ‘পাঠান’ মুক্তির তোড়জোড় শুরু করেছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। সাফটা চুক্তির আওতায় ছবিটি আনতে চায় তারা। এ নিয়ে চলচ্চিত্র ও হল সংশ্লিষ্টদের নিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মহোদয়ের নেতৃত্বে মিটিং ও হয়েছিল। কিন্তু সে সময় সকল সংগঠন একমত না হওয়ায় স্থগিত করা হয়েছিল চলচ্চিত্রটির মুক্তি।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ