বরগুনায় যৌতুকের দাবিতে স্ত্রী নির্যাতন, কারাগারে কারারক্ষী

প্রকাশিত: ১০:৪৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২৩

বরগুনায় যৌতুকের দাবিতে স্ত্রী নির্যাতন, কারাগারে কারারক্ষী
নিউজটি শেয়ার করুন

 

 

স্ত্রীকে নির্যাতন ও যৌতুক চাওয়ার অভিযোগে সজিব হোসেন নামে এক কারারক্ষীকে জেলহাজতে পাঠিয়েছে বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল। রোববার (১০ সেপ্টেম্বর) ট্রাইব্যুনালের বিচারক মশিউর রহমান খান জামিন আবেদন নামঞ্জুর করে জেলে পাঠানোর নির্দেশ দেন।

 

 

 

সজিব হোসেন পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার বাজিতা গ্রামের আবুল কালামের ছেলে। তিনি বরগুনা জেলা কারাগারে কারারক্ষী হিসাবে কর্মরত। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন বিশেষ পাবলিক প্রসিকিউটর মোস্তাফিজুর রহমান।

 

 

 

অভিযোগ সূত্রে জানা যায়, সজিব প্রেম করে মুক্তা নামে এক তরুণীকে বিয়ে করেন ২০২২ সালের ডিসেম্বরে। কারাগারে চাকরির সুবাদে বরগুনার মনসাতলী এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন তারা। এরপর চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সজিব তার স্ত্রীর কাছে ৫ লাখ টাকা যৌতুক দাবি করেন। স্ত্রী মুক্তা যৌতুক দিতে অস্বীকার করলে সজিব উত্তেজিত হয়ে তার স্ত্রীকে মারধর করেন। তাই বাধ্য হয়েই মুক্তা স্বামীর বিরুদ্ধে মামলা করেন।

 

 

বাদী সজিবের স্ত্রী মুক্তা বলেন, সজিব আমাকে ভালোবাসার ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক করেন। আমি গর্ভবতী হলে সজিব আমাকে বিয়ে করেন। বিয়ের পর ৫ লাখ টাকা যৌতুক দাবি করে। টাকা না দিতে না পারায় তিনি আমার ওপর নির্যাতন চালান।

 

 

 

অভিযুক্ত কারারক্ষী সজিব বলেন, মুক্তা আমার বিরুদ্ধে একটি মিথ্যা ধর্ষণ মামলাও করেছে। সেই মামলায় আমি জামিনে আছি। আমি তাকে তালাক দিয়েছি, তাই সে উদ্দেশ্যমূলকভাবে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ