বরগুনায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ১

প্রকাশিত: ১১:১২ পূর্বাহ্ণ, জুন ২৪, ২০২৩

বরগুনায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ১
নিউজটি শেয়ার করুন

 

বরগুনার বেতাগীতে ডাকাতির প্রস্তুতিকালে বিষখালী নদী থেকে দেশীয় অস্ত্রসহ হাকিম জোমাদ্দার (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয়রা। এ সময় পুলিশ আটক ব্যক্তির কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ইঞ্জিনচালিত ট্রলার, চাপাতি, শিকল কাটার, ছোরা ও মোবাইল উদ্ধার করেছে।

 

 

বিষয়টি নিশ্চিত করে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারা হোসেন বলেন, দেশীয় অস্ত্রসহ হাকিম জোমাদ্দার নামে এক ডাকাতকে আটক করা হয়েছে। বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মহেষপুরে। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে আরও ৮টি মামলা রয়েছে। হাকিম তার সঙ্গে থাকা ডাকাতদের তথ্য দিয়েছে। তাদের গ্রেপ্তারে আমাদের কার্যক্রম অব্যাহত রয়েছে।

 

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল বৃহস্পতিবার রাত ১২টার দিকে পৌরশহরের ফেরিঘাট সংলগ্ন শ্মশানঘাট এলাকায় ৮ থেকে ১০ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে ট্রলারে ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছিল। ওই সময় স্থানীয় জেলেরা টের পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ও স্থানীয়রা ডাকাতদের ট্রলারটিকে চারদিক থেকে ঘিরে ফেলে একজন ডাকাতকে আটকে ফেলে, বাকিরা পালিয়ে যায়।

 

 

প্রত্যক্ষদর্শী সিফাত সিকদার বলেন, মাঝনদীতে জেলেরা মাছ ধরছিলেন। এ সময় হঠাৎ নদী থেকে একটি ট্রলার প্রচন্ড গতিতে যাচ্ছিল। জেলেদের সন্দেহ হলে তারা আমাদের খবর দেয়।

 

 

পরবর্তীতে পাড় থেকে আমরা পুলিশসহ একটি ট্রলার নিয়ে তাদের ধাওয়া করি। অনেক দূর যাওয়ার পর ট্রলার থামিয়ে ডাকাত দলের সদস্য পালিয়ে যায়। আমরা একজনকে ধরতে সক্ষম হয়েছি।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ