বরগুনায় ১০ দফা দাবিতে বিএনপির জনসমাবেশ

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, মে ২৭, ২০২৩

বরগুনায় ১০ দফা দাবিতে বিএনপির জনসমাবেশ
নিউজটি শেয়ার করুন

 

জহিরুল ইসলাম, স্টাফ রিপোর্টার:: কেন্দ্রীয় বিএনপি ঘোষিত ১০ দফা দাবি বাস্তবায়নে বরগুনা জেলা বিএনপির জনসমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশ জেলার বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা সমাবেশে অংশগ্রহণ করে। এ সময় বিএনপির দাবি মেনে না নিলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন নেতারা।

 

 

আজ শুক্রবার (২৬ মে) ২০২৩ ইং তারিখে বরগুনা জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গণে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু। সমাবেশের সভাপতিত্ব করেন বরিশাল বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট বিলকিস জাহান শিরীন এবং আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মাহবুবুল হক নান্নু, সহ শ্রম বিষয়ক সম্পাদক ফিরোজ-উজ-জামান মামুন মোল্লা প্রমুখ।

 

 

আব্দুল আউয়াল মিন্টু তিনি বলেন, আমরা আন্দোলন করে ব্রিটিশদের কাছ থেকে দেশ স্বাধীন করেছি। পাকিস্তানিদের সঙ্গে আমরা যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। এখন আওয়ামী লীগের বিরুদ্ধে আমাদের যুদ্ধ ঘোষণা করার সময় হয়েছে। আমাদের নেতাকর্মীরা রক্ত দিয়েছেন। আমাদের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। যেকোনো মূল্যে এ সরকারকে ক্ষমতা থেকে হটিয়ে দিতে হবে।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ