পিরোজপুরে পিতাকে পিটিয়ে আহত করল পুত্র

প্রকাশিত: ১০:২৪ পূর্বাহ্ণ, জুন ২২, ২০২৩

পিরোজপুরে পিতাকে পিটিয়ে আহত করল পুত্র
নিউজটি শেয়ার করুন

 

পিরোজপুরের কাউখালীতে পিতাকে পিটিয়ে আহত করে হাসপাতালে ভর্তি করলো পুত্র। বুধবার ( ২১ জুন) এ ঘটনায় ভুক্তভোগী পিতা মো. সরোয়ার হোসেন হাওলাদার (৬০) বাদী হয়ে পুত্র টিপু হাওলাদার (৪৫) এর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

 

 

ভুক্তভোগী পিতা সরোয়ার হোসেন উপজেলার সদর ইউনিয়নের বদরপুর গ্রামের মো. জব্বার হাওলাদারের ছেলে। আর অভিযুক্ত পুত্র টিপু হাওলাদার ওই পিতার জেষ্ঠ্য পুত্র। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার (২০ জুন) রাতে।

 

 

থানায় দায়ের হওয়া অভিযোগ সূত্রে জানা গেছে, ওই ভুক্তভোগীর পিতার স্ত্রী মারা যাওয়ার পর তিনি দীর্ঘ দিন ধরে ফুসফুস রোগে আক্রান্ত হয়ে অসুস্থ অবস্থায় তার কন্যাদের বাড়িতে অবস্থান করছিলেন। সম্প্রতি তিনি চিকিৎসার জন্য তার একমাত্র সম্বল গরুটি বিক্রি করেন। ওই গরু বিক্রির টাকা নিতে তার পুত্র তাকে বিভিন্নভাবে চাপ দিতে থাকে।

 

 

টাকা দিতে রাজী না হয়ে গত মঙ্গলবার (২০ জুন) রাতে ঘর থেকে পালানোর কালে পুত্র সহ পুত্র বধু কহিনুর বেগম(৪০), নাতি রিয়া আক্তার (১৬), নাতি জামাই আজিম ঢ়াড়ী তাকে ঘরে থাকা লাঠি ও পিরা দিয়ে মারধর করে গুরুতর আহত করে।

 

 

এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

 

 

এ বিষয়ে কাউখালী থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. জাকারিয়া হোসেন জানান, টাকার জন্য পুত্র কর্তৃক পিতাকে মারধরের ঘটনায় ভুক্তভোগী পিতা থানায় একটি অভিযোগ দিয়েছেন।

 

 

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মো. মাসুদ হোসেন জানান, ওই ভুক্তভোগী পিতাকে পুত্র কর্তৃক মারধরের ঘটনা স্থানীয়রা আমাকে ওই রাতে জানান। আমি তাদেরকে ওই ভুক্তভোগী পিতাকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেই।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ