পটুয়াখালীতে ৬ চোরাই ছাগলসহ শ্যালক-দুলাভাই গ্রেপ্তার

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২৩

পটুয়াখালীতে ৬ চোরাই ছাগলসহ শ্যালক-দুলাভাই গ্রেপ্তার
নিউজটি শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পটুয়াখালীর মির্জাগঞ্জে ছয়টি চোরাই ছাগলসহ শ্যালক-দুলাভাইকে আটক করেছে মির্জাগঞ্জ থানা-পুলিশ। গতকাল রোববার রাতে উপজেলার মাধবখালী ইউনিয়নের বাজিতা গ্রাম থেকে তাঁদের আটক করা হয়।

 

 

আটক দুজন হলেন উপজেলার মাধবখালী ইউনিয়নের বাজিতা গ্রামের মো. মনির হোসেন (৩২) ও তাঁর শ্যালক মুন্সীগঞ্জের পঞ্চাশসাল গ্রামের মো. রাসেল হাওলাদার (৩০)।

 

 

আজ সোমবার মির্জাগঞ্জ থানায় নিয়মিত মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুজনকে আদালতে সোপর্দ করা হয়েছে। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।

 

 

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. মনির হোসেন মজুমদার বলেন, গতকাল রোববার গোপন সংবাদের ভিত্তিতে বাজিতা গ্রামের মনির হাওলাদারের বাড়ি থেকে ছয়টি চোরাই ছাগল উদ্ধার করা হয়। এ সময় মনির হাওলাদারের দেওয়া তথ্যের ভিত্তিতে শ্যালক রাসেলসহ তাঁকে আটক করা হয়। উভয়েই দীর্ঘদিন ছাগল চুরির সঙ্গে জড়িত বলে তাঁরা জানান। বিভিন্ন এলাকা থেকে ছাগল চুরি করে বিক্রি করতেন তাঁরা।

 

 

এ বিষয়ে জানতে চাইলে মির্জাগঞ্জ থানার ওসি হাফিজুর রহমান বলেন, ৬টি চোরাই ছাগলসহ মনির হাওলাদার ও রাসেল নামের দুজনকে আটক করা হয়েছে। আজ সোমবার নিয়মিত মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুজনকে আদালতে সোপর্দ করা হয়েছে।’


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ