পটুয়াখালীতে শ্বাসকষ্ট সইতে না পেরে বৃদ্ধের আত্মহত্যা

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২০

পটুয়াখালীতে শ্বাসকষ্ট সইতে না পেরে বৃদ্ধের আত্মহত্যা
নিউজটি শেয়ার করুন

পটুয়াখালী : পটুয়াখালীর দশমিনায় শ্বাসকষ্ট সইতে না পেরে মো. বেল্লাল চৌকিদার (৭০) নামে এক বৃদ্ধ জেলে আত্মহত্যা করেছেন। বুধবার বিকালে উপজেলার যোগাযোগ বিচ্ছিন্ন চরবোরহান ইউনিয়নের দক্ষিণ চরশাহজালালে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় ইউপি সদস্য মো. সাইফুল হাওলাদার জানান, উপজেলার যোগাযোগ বিচ্ছিন্ন চরবোরহান ইউনিয়নের দক্ষিণ চরশাহজালালের মৃত আব্দুল রসিদ চৌকিদারের ছেলে বৃদ্ধ জেলে মো. বেল্লাল চৌকিদার দীর্ঘদিন প্রায় ১৫ বছর ধরে শ্ববাসকষ্ট জনিত রোগে ভুগছিলেন। তিনি রোগের চিকিৎসা করাতে গিয়ে নিজের অর্থ সম্পত্তি সব বিক্রি করে সর্বশান্ত হয়েছেন। কিন্তু তাতে কোন লাভ হয়নি। দশািমনা হাসপাতালেও একাধিকবার চিকিৎসা নিয়েছেন। ঘটনার দিন তীব্র শ্বাসকষ্ট সইতে না পেরে সবার অগোচরে ওই বৃদ্ধ জেলে ঘরের আড়ার সাথে গামছা লাগিয়ে আত্মহত্যা করেন তিনি জানান। পরে ওই দিনই রাত ৯ টার দিকে দশমিনা থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

 

দশমিনার পুলিশ পরিদর্শক (তদন্ত) ছালাম মোল্লা আত্মহত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আত্মহত্যার কারণ নিশ্চিত হওয়া যাবে।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ