পটুয়াখালীতে শাসন করায় বাবাকে ছুরিকাঘাত করল মেয়ে

প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২৩

পটুয়াখালীতে শাসন করায় বাবাকে ছুরিকাঘাত করল মেয়ে
নিউজটি শেয়ার করুন

 

পটুয়াখালীর দুমকিতে বিশ্ববিদ্যালয়ে চান্স না পাওয়ায় বাবা মেয়েকে শাসন করার জেরে বাবাকে ছুরিকাঘাতে হত্যাচেষ্টা করেছেন তার মেয়ে। শনিবার (১২ আগস্ট) রাতে শ্রীরামপুর এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

 

 

 

সবশ্লিষ্ট সূত্রে জানা যায়, বাবা মজিবুর রহমান টিটু (৫৫) রাতে কর্মস্থলের কাজ শেষে বাসায় ফিরেন টিটু। সদ্য এইচএসসি পাশ করে বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু মেয়ে কোথাও চান্স না পাওয়ায় তার প্রতি হতাশা প্রকাশ করে রাগারাগি করেন বাবা টিটু। একপর্যায়ে বাবা-মেয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে মেয়ে ইউশা (১৮) তার হাতে থাকা এন্টি কাটার ব্লেড নিয়ে বাবার গলায় আঘাত করে মারাত্মকভাবে জখম করেন। পরে রত্তাক্ত অবস্থায় মজিবুর রহমান টিটুকে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক চিকিৎসা প্রদান করেন।

 

 

চিকিৎসক ডা. সিরাজুল ইসলাম সুজন বলেন, টিটু সাহেবের গলায় ডানপাশে মারত্মক এন্টি কাটার ব্লেডের আঘাত রয়েছে, তাকে গলায় ১০টি সেলাই করা হয়েছে। সামান্য আরেকটু হলেই তার মৃত্যু হয়ে যেত।

 

 

দুমকি থানা অফিসার ইনচার্জ (ওসি) আবদুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি রাতেই সেখানে গিয়েছিলাম। এখনও কোনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি, পরিবারের সঙ্গে আলোচনা করে ভুক্তভোগী ব্যবস্থা নেবেন।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ