পটুয়াখালীতে ডিবি পুলিশের ৩ ভুয়া সদস্য গ্রেফতার

প্রকাশিত: ১০:২২ পূর্বাহ্ণ, অক্টোবর ২, ২০২৩

পটুয়াখালীতে ডিবি পুলিশের ৩ ভুয়া সদস্য গ্রেফতার
নিউজটি শেয়ার করুন

 

পটুয়াখালীর দুমকীতে পোশাকসহ ডিবি পুলিশের ভুয়া তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১ অক্টোবর) রাত পৌনে ১২টার দিকে দুমকীর লেবুখালী পায়রা টোলপ্লাজা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

 

দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

গ্রেফতার তিনজন হলেন- দশমিনার রামবল্লভ গ্রামের খলিলুর রহমান (৪৫), পটুয়াখালী সদর উপজেলার কালিকাপুর গ্রামের রিপন হাওলাদার (৩৩) ও মৃজাগঞ্জ উপজেলার ঘটকের আন্দুয়া গ্রামের রুবেল বিশ্বাস (৩০)।

 

 

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার রাতে একটি সাদা মাইক্রোবাসে করে ছয়জনকে পায়রা সেতুর টোল প্লাজার পুলিশের চেকপোস্টে পৌঁছালে থামতে বলা হয়। এ সময় তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেন। পুলিশের সন্দেহ হলে তাদেরকে গাড়ি থেকে নামতে বলা হয়। পরে তল্লাশি করে একটি ব্যাগে বিপুল পরিমাণ টাকা দেখতে পাওয়া যায়। এ নিয়ে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মাইক্রোবাসে থাকা ব্যক্তিরা দৌঁড় দেয়। তিনজন পালিয়ে গেলেও বাকি তিনজনকে আটক করা হয়। এ সময় আলমগীর নামে এক পুলিশ কনস্টেবল আহত হন। এ সময় তাদের কাছ থেকে চার লাখ ৬১ হাজার টাকা, ডিবি পুলিশের ২টি কটি, একটি ওয়াকিটকি ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়। খবর পেয়ে রাতেই সার্কেল এসপি সাহেদ আহম্মেদ চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

 

ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, গ্রেফতার তিনজন একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তাদের তিনজনের নামেই থানায় একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ