নলছিটিতে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২৩

নলছিটিতে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত
নিউজটি শেয়ার করুন

 

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটিতে উপজেলা প্রশাসন’র উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস-২০২৩ পালিত হয়েছে।

 

 

দিনব্যাপী নানা কর্মসূচীর অংশ হিসেবে সকাল ৯টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে একে একে শ্রদ্ধা জানান উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, আওয়মী লীগ, কৃষকলীগসহ অনান্য সহযোগী ও অংগসংগঠন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, সাংবাদিক সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।

 

 

এরপর উপজেলা পরিষদ অডিটরিয়ামে জাতিয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে যুব ঋনের চেক বিতরণ করা হয়।

 

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত তারা নাহিদ’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: সিদ্দিকুর রহমান, উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমী) সমাপ্তি রায়, পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা মো: আ: ওয়াহেদ খান, নলছিটি থানা অফিসার ইন চার্জ মো: আতাউর রহমান উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা শিউলি পারভিন, উপজেলা প্রকৌশলী মো: ইকবাল কবির, সমাজ সেবা কর্মকর্তা মো: মোজাম্মেল হোসেন, যুবউন্নয়ন কর্মকর্তা মাহাম্মুদ আলম জোমাদ্দার, সাবেক পৌর মেয়র মো: ফারুক হোসেন, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক জেলা পরিষদ সদস্য খন্দকার মজিবুর রহমান, সাবেক জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার খান মতিউর রহমান,বীর মুক্তিযোদ্ধা মো: হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা সন্তার কমান্ডের আহবায়ক লাইজুর রহমান রিয়াজ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার তাজুল ইসলাম চৌধুরী দুলাল, পৌর আ’লীগ সাধারন সম্পাদক জনারধন দাসসহ প্রশাসনিক কর্মকর্তা কর্মচারী, শিক্ষক, সাংবাদিক উপজেলার গন্যমান্যা কর্মকর্তা কর্মচারী সুশীল সমাজের নেতৃবৃন্দ প্রমুখ।

 

 

এছাড়াও জাতির পিতার আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া মুনাজাত করা হয়। অনুষ্ঠান সঞ্চলনা করেন প্রভাষক মো: আনির হোসেন ও একাডেমিক সুপার ভাইজার মো: বদরুল আমিন।

 

 

এরপর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে উপজেলা মুক্তিযোদ্ধা অডিটোরিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পৃথক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ