তজুমদ্দিনে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২৩

তজুমদ্দিনে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত
নিউজটি শেয়ার করুন

 

এইচ এম হাছনাইন, ভোলা প্রতিনিধি:: ৭ আগষ্ট রোজ সোমবার দিনব্যাপী তজুমদ্দিন উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে তজুমদ্দিন হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজ মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

উক্ত পুরুষ্কার বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।সভাপতিত্ব করেন তজুমদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা শুভ দেবনাথ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন দুলাল।

 

 

প্রধান অতিথির বক্তব্যে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, বঙ্গবন্ধু ছিলেন বাঙালি জাতির সংস্কৃতির মহানয়ক। তিনি বিভিন্নভাবে খেলাধুলার মাধ্যমে বাঙালি জাতিকে বিশ্বের দরবারে তুলে ধরেছেন। তেমনিভাবে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব ও বিভিন্নভাবে খেলাধুলায় সহযোগিতা ও স্বাধীনতা যুদ্ধের সময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

 

 

তিনি প্রাথমিক বিদ্যালয়ের খুদে শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, তোমরাই আগামী দিনের ভবিষ্যৎ। তোমরা খেলাধুলায় অংশগ্রহণ করে দেশ ও বিদেশে বাংলাদেশকে সমুন্নত রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

 

 

এসময়ে আরো উপস্থিত ছিলেন তজুমদ্দিন হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন।
চাঁদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল্লাহ কিরণ, সোনাপুর ইউনিয়নের চেয়ারম্যান ইশতিয়াক হাসান,শম্ভুপুর ইউনিয়নের চেয়ারম্যান রাসেল মিয়া, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, তজুমদ্দিন উপজেলার আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণ।

 

 

খেলায় বঙ্গবন্ধু ছেলে গোল্ডকাপে শম্ভুপুর ইউনিয়ন একাদশ চাঁদপুর ইউনিয়ন একাদশকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। অপরদিকে বঙ্গমাতা মেয়ে গোল্ডকাপে চাঁদপুর ইউনিয়ন একাদশ ২-০ গোলে শম্ভুপুর ইউনিয়ন একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

 

 

খেলা শেষে বিজয়ীদের ও পরাজিতদের হাতে গোল্ডকাপ তুলে দেওয়া হয়।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ