ঝালকাঠিতে সুপারি পাড়া নিয়ে কলেজছাত্রকে পিটিয়ে আহত

প্রকাশিত: ৩:৪৮ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২৩

ঝালকাঠিতে সুপারি পাড়া নিয়ে কলেজছাত্রকে পিটিয়ে আহত
নিউজটি শেয়ার করুন

 

ঝালকাঠির নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নে সুপারি পাড়া নিয়ে বিরোধের জেরে তুষার মল্লিক (১৭) নামে এক কলেজছাত্রকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। চাচা মান্নান মল্লিক, চাচতো ভাই রাকিব মল্লিক ও আল আমিন মল্লিকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

 

 

রোববার (২৯ অক্টোবর) দুপুরে এ ঘটনায় আহত তুষার মল্লিকের মা কহিনুর বেগম নলছিটি থানায় একটি অভিযোগ দায়ের করেন।

 

 

 

আহতের মা কহিনুর বেগম বলেন, আমার স্বামীর আপন ভাই ও একই বাড়ির চাচাতো ভাইয়ের ছেলেদের সঙ্গে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধের জেরে আদালতে মামলা চলমান রয়েছে। তারা আইন আদালত না মেনে জোর করে আমাদের ভোগ দখলি জমির সুপারি পেড়ে নিয়ে যায় এবং গাছ কেটে নেয়।

 

 

 

তাদের এসব অন্যায় কাজে আমরা বাধা দেওয়া ও চলমান মামলায় হেরে যাওয়ার শঙ্কায় ক্ষিপ্ত হয়ে আমার ছেলেকে মেরে ফেলার উদ্দেশে পূর্ব পরিকল্পিতভাবে ওৎপেতে ছেলের ওপর এলোপাতাড়ি হামলা চালায়। এতে আমার ছেলে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

 

 

এ বিষয়ে অভিযুক্ত মন্নান মল্লিক জানান, আমি বাড়িতে ছিলাম না। শুনছি সুপারি নিয়ে ভাইয়ের ছেলেদের সঙ্গে ঝগড়া হয়েছে।

 

 

 

নলছিটি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন, কলেজছাত্রকে পিটিয়ে আহত করার ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ