ঝালকাঠিতে বাস দুর্ঘটনা, সুপারভাইজার গ্রেপ্তার

প্রকাশিত: ৯:৩৬ পূর্বাহ্ণ, জুলাই ২৫, ২০২৩

ঝালকাঠিতে বাস দুর্ঘটনা, সুপারভাইজার গ্রেপ্তার
নিউজটি শেয়ার করুন

 

ঝালকাঠি সদর উপজেলায় গত শনিবার যাত্রীবাহী বাস উল্টে পুকুরে পড়ে ১৭ জন নিহতের ঘটনায় হওয়া মামলায় বাসের সুপার ভাইজার মো. ফয়সাল মিজানকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

 

 

সোমবার (২৪ জুলাই) বিকেল পৌনে ৫টার দিকে ঝালকাঠির রাজাপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ফয়সাল মিজান ঝালকাঠির নলছিটি উপজেলার পূর্ব রায়াপুর বটতলা এলাকার নুরুল ইসলাম হাওলাদারের ছেলে।

 

 

 

ঝালকাঠি থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন সরকার বলেন, র‍্যাব ফয়সালকে গ্রেপ্তার করে ঝালকাঠি থানায় হস্তান্তর করেছে। তাকে আদালতে প্রেরণ ও অন্যান্য আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

 

 

উল্লেখ্য, শনিবার (২২ জুলাই) সকাল ১০টার দিকে পিরোজপুরের ভান্ডারিয়া থেকে যাত্রী নিয়ে ঝালকাঠি যাওয়ার উদ্দেশ্যে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের ধানসিঁড়ি ইউনিয়নের ছত্রকান্দা নামক স্থানে বাশার স্মৃতি পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি পুকুরে পড়ে যায়। দুর্ঘটনায় ১৭ জন নিহত হন। গুরুতর আহত হন আরও ৩৫ জন যাত্রী।

 

 

এ ঘটনায় রোববার (২৩ জুলাই) রাতে ঝালকাঠি সদর থানা পুলিশের এসআই সুশংকর বাদী হয়ে মামলা করেন। মামলায় বাসচালক মোহন (৪০), সুপারভাইজার ফয়সাল মিজান ও ১৭ বছর বয়সী হেলপারকে আসামি করা হয়।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ