চাখারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার ভাংচুর, স্থানীয়দের ক্ষোভ

প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২১

চাখারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার ভাংচুর, স্থানীয়দের ক্ষোভ
নিউজটি শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক : বানারীপাড়া উপজেলার ৪ নং চাখার ইউনিয়নে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত দুই ছাত্রলীগ নেতার শুভেচ্ছা ব্যানার ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

 

রবিবার (১৪ মার্চ) রাতে ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আবিদ আল হাসান রাজু ও ইউনিয়ন ছাত্রলীগ নেতা আবু হুরায়রার সাথে পূর্ব শত্রুতার জের ধরে কতিপয় লোক ব্যানারটি ভেঙে ফেলছে বলে স্থানীয়দের ধারনা।

 

তবে,বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দেখেও যারা এধরনের ঘৃনিত কাজ করেছে তাদের শাস্তির দাবী জানান এই দুই ছাত্রলীগ নেতা।

 

সরেজমিনে গিয়ে দেখা যায়, চাখার বাজারে যাওয়ার একটি সংযোগ রাস্তার মুখে এবং পাশে খালে ব্যানারটি পরে রয়েছে। দেখেই বোঝা যায় ব্যানারটিকে কেহ ইচ্ছাপূর্বক ভেঙ্গে ফেলেছে। তবে কে বা কারা এধরনের কাজ করেছে তা সঠিকভাবে কেহ বলতে পারছে না।

 

এ বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগের দুই নেতা বলেন, এলাকাবাসীকে বিজয়ের শুভেচ্ছা জানানোর জন্য ব্যানারটি করেছি। আমাদের সাথে বিরোধ করে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবির অবমাননা করা হয়েছে যা আমরা কিছুতেই মানতে পারছি না। এধরনের কাজ যারা করেছে তাদের আইনের আওতায় এনে শাস্তি দেয়ার জন্য যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করছি।

 

এদিকে এমন নিন্দনীয় ঘটনার বিচার চেয়েছেন উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দসহ স্থানীয়রা।

 

নাম প্রকাশ না করা শর্তে এক কলেজ পড়ুয়া শিক্ষার্থী জানান,আমরা তরুণ প্রজন্ম এসব নোংরা রাজনীতি দেখতে চাই না,আমরা চাই সুস্থ ও সুন্দর ধারার রাজনীতির চর্চা হউক এতে করে তরুণরা রাজনীতিতে আগ্রহী হবে।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ