কালো হওয়ায় কাজ মিলত না মিঠুন চক্রবর্তীর

প্রকাশিত: ৯:৩১ পূর্বাহ্ণ, এপ্রিল ৫, ২০২৩

নিউজটি শেয়ার করুন

 

নবকন্ঠ ডেস্ক, বরিশাল:: বহুদিন পর ‘ডান্স বাংলা ডান্স’-এ ফিরে দীর্ঘদিন পর এসেছেন মিঠুন চক্রবর্তী। প্রতি সপ্তাহে শনি ও রোববার এই শোতে তাকে নিয়মিত দেখা যায়। এই শোতে গত শনিবার তিনি এই মন্তব্য করেন, নিজের গায়ের রঙের জন্য তিনি নাকি কাজ পেতেন না। পরে নাচের মাধ্যমে চলচিত্র জগতে জায়গা করে নেন। নাচ করেই তিনি জীবনের প্রথম অর্থ উপার্জন করেন।

 

 

গেল পয়লা এপ্রিল ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে আসেন স্বনামধন্য নৃত্যশিল্পী পূর্ণিমা ঘোষ। অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষের মা। সেই শোতে তার নাচ দেখে মগ্ধু হন সকলে। মঞ্চেই সকলকে তাকে লাগিয়ে দিয়ে তিনি জানান, তার বয়স এখন ৮১। তা শুনে সবাই অবাক হয়ে যায়। এই বয়সে সাধারণত মানুষ বার্ধক্যজনিত নানা সমস্যায় ভোগে, সেখানে নাচ তো অকল্পনীয়!

 

 

আর তখনই কথা প্রসঙ্গে মিঠুন বলেন, ‘নাচ করে আমি আমার প্রথম অর্জন শুরু করেছি। তার কারণ আমার গায়ের রঙের জন্য কেউ আমাকে কাজ দেয়নি একটা সময়। সবাই গালিগালাজ দিয়েছে। কী না কী বলেছে আমায়, লাঞ্ছনার যদি কোনো সীমা থাকে সেটাও ছাড়িয়ে গিয়েছিল অনেকে।

 

 

কিন্তু আমার জীবনের অর্জন আমি করেছি নাচ দিয়ে। আর তারপর সেই নাচ আমাকে পৃথিবী-বিখ্যাত করেছে। আমি বলি আমাকে দেখেও এখন আপনাদের বলতে ইচ্ছে করে? একটা নাচ করে ২০ সি মধু সেন গার্ডেন লেনের গরীব ঘরের ছেলে পৃথিবী বিখ্যাত হয়েছে, তারপরেও আপনারা এই কথা কী করে বলেন?


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ