উজিরপুর পৌর ছাত্রলীগে আলোচনার শীর্ষে রিয়াদ

প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২১

নিউজটি শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, উজিরপুর পৌর শাখার একজন নিবেদিত কর্মী রিয়াদ হাওলাদার।

 

জানা যায়, ২০১৩ সনে উজিরপুর পৌরসভা গঠিত হবার পরেও উজিরপুর পৌরছাত্রলীগে কমিটি না থাকা সত্বেও উজিরপুর পৌর ছাত্রলীগ -কে সু সংগঠিত ও ঐক্যবদ্ধ ভাবে উদীয়মান একটি ইউনিট করার লক্ষ্যে পৌর ছাত্রলীগ এর ব্যানারে বিভিন্ন সময়ে নিরঅলস ভাবে কাজ করে যাচ্ছেন রিয়াদ।

 

ছাত্রলীগ নেতা রিয়াদ বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে শেখ হাসিনা একজন ক্ষুদ্র ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাচ্ছি, দেশে সব থেকে বড় সংকটময় অবস্থা কভিট ১৯ এর সময় অসহায় মানুষ এর দরজায় ত্রান নিয়ে দাঁড়িয়েছি, করোনায় মৃত ব্যাক্তি যেটি স্বজনরা ও কাছে আসতে ভয় পায় ঠিক সেই মূহুর্তে ছাত্রলীগের টিম নিয়ে এই করোনায় মৃত ব্যাক্তির দাফন কাজ সম্পন্ন করেছি, কেন্দ্রের নির্দেশনা মোতাবেক গরিব অসহায় কৃষকের ধান ছাত্রলীগের টিম নিয়ে কেটে ঘরে তুলে দিয়েছি। এছাড়া ও আমি ছাত্রলীগের বিভিন্ন সময় সামাজিক সকল কর্মকান্ডের সাথে জরিত ছিলাম।

 

তাই আমি মনে করি নেতৃবৃন্দ আমাকে যদি ছাত্রলীগের কোথাও দায়িত্ব দেয়, আমি সেই দায়িত্ব মাথায় নিয়ে, বঙ্গবন্ধু সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমাদের দক্ষিন বঙ্গের আওয়ামী রাজনীতি অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহ ও উজিরপুর উপজেলা আওয়ামীলীগ এর নেতৃবৃন্দর নির্দেশ অনুযায়ী কাজ করে যাবো ইনশাল্লাহ।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ