উজিরপুরে মুজিববর্ষ উপলক্ষে ছাত্রলীগের বৃক্ষরোপন

প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২০

উজিরপুরে মুজিববর্ষ উপলক্ষে ছাত্রলীগের বৃক্ষরোপন
নিউজটি শেয়ার করুন

নুরুল্লাহ সিকদার , উজিরপুর : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে চলতি বছরকে ‘মুজিববর্ষ’ ঘোষণা করা হয়েছে। মুজিববর্ষ উপলক্ষে এবং বিশ্বব্যাপী পরিবেশ বিপর্যয় ও প্রাকৃতিক দুর্যোগ থেকে প্রকৃতিকে রক্ষায় সারাদেশে বৃক্ষরোপণের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মুজিববর্ষের আহ্বান, ৩ টি করে গাছ লাগান প্রতিপাদ্যকে সামনে নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এর সহযোগিতায় বরিশালের উজিরপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ মাদ্রাসার সহ বিভিন্ন প্রতিষ্ঠানের আঙিনায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।

২৭ ও ২৮ আগষ্ট ( দুই দিন ব্যাপী) উজিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ হৃদয় মৃধা’র নেতৃত্বে বিভিন্ন স্থানে ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষ রোপণ করা হয়েছে।

বৃক্ষরোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন বড়াকোঠা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড.মোঃ সহিদুল ইসলাম মৃধা, বড়াকোঠা ইউনিয়ন ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক মহিদুল ইসলাম সম্রাট, ছাত্রলীগ নেতা আল নোমান, সজিব বেপারী , সুমন,মেহেদী, নাঈম, খায়রুল, মোঃজাহিদ হোসেন, জহিরুল, হাসিবুর রহমান, রাব্বি, জসিম প্রমুখ।

এ সময় ছাত্রলীগ নেতা হৃদয় মৃধা জানান, জাতির ক্রান্তিলগ্নে সবসময় মানুষের পাশে থাকা পরিবেশ ও প্রকৃতি রক্ষার দৃপ্ত শপথ হউক মুজিব বর্ষের অঙ্গীকার। তারই প্রেক্ষিতে মুজিববর্ষ উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের ঘোষিত কর্মসূচি ও নির্দেশনা মোতাবেক আমাদের এ বৃক্ষরোপণ কর্মসূচি চলবে।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ