আসন্ন চাখার ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মিলন

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২০

নিউজটি শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন চাখার ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান মিলন। সততা, মেধা, দলের জন্যে সার্বক্ষণিক পরিশ্রম ও সাধারণ মানুষের সুখ-দুঃখে পাশে থাকার সক্রিয়তাই তাকে জনপ্রিয় করে তুলেছেন।

 

ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক এবং উদীয়মান নেতা হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।

 

ওয়াহিদুজ্জামান মিলন চাখার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত গনি মোক্তারের ছেলে তার বাবা চাখার ইউনিয়ন পরিষদের এককালীন ১৯ বছর ও পরবর্তীতে বিভিন্ন মেয়াদে আরও ৭ বছর সততার সাথে চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। চাখারের বিভিন্ন সড়ক জনপদে আধুকিনতার ছোঁয়া লেগেছে তার মাধ্যমে।

 

নির্বাচনের বিষয়ে জানতে চাইলে ওয়াহিদুজ্জামান মিলন বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী ছিলাম। উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক ও দক্ষিণ অঞ্চলের আওয়ামী লীগের অভিভাবক আবুল হাসনাত আব্দুল্লাহ নির্দেশে আমি সেদিন নির্বাচন থেকে সরে দাড়িয়েছিলাম।

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে ভোট দেয়ার জন্য দল মত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ মানুষ একজোট হয়েছে। মনোনয়নের ক্ষেত্রে দল সু-বিবেচনা করলে আমি মনোনয়ন পাবো এবং ব্যাপক ভোটে জয় লাভ করে দলের সুনাম ধরে রাখবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি।

 


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ