আজ যাদের প্রেমের বিবাদ মিটে যেতে পারে

প্রকাশিত: ১০:২৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২৩

আজ যাদের প্রেমের বিবাদ মিটে যেতে পারে
নিউজটি শেয়ার করুন

বরিশাল, নবকন্ঠ ডেস্ক : আজ ১৬ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার। আজকের দিনে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের রয়েছে সুখবর। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

সন্তানের খারাপ ব্যবহারের জন্য চিন্তা বৃদ্ধি। পিতার শরীর নিয়ে চিন্তা বাড়বে। সংসারে ব্যয় বাড়তে পারে। গরিব মানুষের জন্য কিছু সাহায্য করতে পেরে আনন্দ লাভ।

 

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

কাজের ভালো সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা। প্রিয়জনের কাছ থেকে ভালোবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি শুভ।

 

 

মিথুন (২২ মে – ২১ জুন)

প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নিচে যন্ত্রণা নিয়ে চিন্তা। চাকরির স্থানে কিছু বাড়তি আয় হতে পারে। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে।

 

 

কর্কট (২২ জুন-২২ জুলাই)

সন্তানের কোনো কাজে আনন্দ লাভ। চাকরির স্থানে উন্নতির যোগ। প্রিয়জনের ব্যবহারে মনঃকষ্ট। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকলেও পরে কেটে যাবে।

 

 

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। আজ দরকারি কাজে না যাওয়াই ভালো হবে, বাধা পড়তে পারে।

 

 

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

কারও কাছ থেকে ভালো কিছু উপহার হিসাবে পেতে পারেন। কাজের ভুল হওয়ায় মনঃকষ্ট। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে অতিথি নিয়ে বিবাদ হতে পারে।

 

 

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

সকালের দিকটা ভালো চললেও বিকেল খুব একটা ভালো যাবে না। সন্তানদের বিশেষ নজরে রাখুন। ছোটখাটো বিষয়ে মায়ের সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে।

 

 

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি দেখা যাচ্ছে। আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে সঙ্গে বাড়তি আয়ের সম্ভাবনা আছে।

 

 

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। সঞ্চয়ে ঘাটতি নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবের কারণে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

 

 

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নিচের অংশে যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার চাপে সংসারে সময় না দেওয়ায় বিবাদ। পুরনো কোনো আশা নষ্ট হতে পারে।

 

 

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সংসারের ব্যয় বাড়তে পারে। গরিব মানুষের জন্য কিছু করতে পেরে আনন্দ লাভ। ব্যবসায় সুখবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা বাড়তে পারে।

 

 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পেটের যন্ত্রণা বাড়তে পারে। দামি ভোজনের জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে ভালোবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি শুভ।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ