অন্তর্বাসে মিলল অভিনেত্রীর মৃত্যু রহস্যের আলামত

প্রকাশিত: ১:৩১ অপরাহ্ণ, জুন ১, ২০২৩

অন্তর্বাসে মিলল অভিনেত্রীর মৃত্যু রহস্যের আলামত
নিউজটি শেয়ার করুন

 

একের পর এক তারকার রহস্যজনক মৃত্যু! গত ২৬ মার্চ সকালে বারাণসীর হোটেলের ঘরে উদ্ধার হয় আকাঙ্ক্ষা দুবের ঝুলন্ত দেহ। শুটিং করতে গিয়েছিলেন।

 

 

সেখানেই এমন দুর্ভাগ্যজনক ঘটনা ঘটে। যা নিয়ে তোলপাড় হয়েছিল বিনোদন দুনিয়া। এরপর জল গড়িয়েছে অনেকদূর। উত্তরপ্রদেশের গাজিয়াবাদ থেকে গ্রেফতার করা হয় অভিনেত্রীর প্রেমিক সমর সিংকে। এবার ফাঁস হলো আরও চাঞ্চল্যকর তথ্য।

 

 

আকাঙ্ক্ষার মৃত্যুর তদন্ত করতে গিয়ে পুলিশের হাতে এসেছিল আরও বেশ কয়েকটি তথ্য। মৃত্যর আগে এক ব্যক্তি ১৭ মিনিটের জন্য দেখা করতে আসেন তার সঙ্গে। এরপরই কান্নার এক ভিডিও পোস্ট করেন। তারপরই ঝুলন্ত দেহ উদ্ধার হয় তার। ময়নাতদন্তের রিপোর্টে কবজিতে ক্ষতের চিহ্নর পাশাপাশি যকৃতে পাওয়া গিয়েছিল ২০ মিলিলিটারের মতো এক তরল। এবার অভিনেত্রীর মৃতদেহের জামাকাপড় পরীক্ষা-নিরিক্ষা করার রিপোর্টে যা পাওয়া গিয়েছে, তাতে রহস্য আরও ঘনীভূত হলো।

 

 

আকাঙ্ক্ষা দুবের অন্তর্বাসে বীর্যের সন্ধান পাওয়া গিয়েছে। ইতোমধ্যেই যা ফরেনসিক পরীক্ষাগারে পাঠানো হয়েছে। অভিযুক্ত সমর সিং, সন্দীপ সিং, সঞ্জয় সিং ও অরুণ পাণ্ডের ডিএনএর নমুনা সংগ্রহ করে তার সঙ্গে মিলিয়ে দেখা হবে। এবার প্রশ্ন উঠছে, তাহলে কি মুত্যুর আগে শারীরিকভাবে নিগৃহীত হয়েছিলেন ভোজপুরী অভিনেত্রী? উত্তর জানা যাবে তদন্ত শেষ হলেই।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ