ভোলায় লঞ্চে দুই কিশোরীকে ধর্ষণ, লস্কর গ্রেফতার

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২৩

ভোলায় লঞ্চে দুই কিশোরীকে ধর্ষণ, লস্কর গ্রেফতার
নিউজটি শেয়ার করুন

 

 

 

বরিশাল, নবকন্ঠ ডেস্ক :: ঘোষেরহাট টু ঢাকা রুটের জাহিদ-৭ লঞ্চের ষ্টাফ কেবিনে দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগে লঞ্চের লস্কর দুই সন্তানের জনক মফিজ নামের এক যুবককে গ্রেফতার করেছে দুলারহাট থানা পুলিশ।

 

 

বুধবার (৪ জানুয়ারি) সকালে ভোলার চরফ্যাসন উপজেলার দুলারহাট থানাধীন ঘোষেরহাট লঞ্চ ঘাটে জাহিদ-৭ লঞ্চ থেকে তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত দুই সন্তানের জনক মফিজ উপজেলার দুলারহাট থানার নীলকমল ইউনিয়নের চরযমুনা গ্রামের ৭নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ বাদশা মিয়ার ছেলে। দুই কিশোরী পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার চর কাজল ইউনিয়নের বাসিন্দা। একজনের বয়স ১৪ বছর অপরজনের বয়স ১৮ বছর। বুধবার ১৪ বছরের কিশোরীর বাবা বাদী হয়ে লঞ্চের লস্কর মফিজকে আসামী করে দুলারহাট থানায় মামলা দায়ের করেন।

 

 

 

দুই কিশোরী ও মামলা সূত্রে জানা যায়, ঢাকাতে একটি গার্মেন্টসে চাকরীর জন্য ৩০ অক্টোবর ঘোষেরহাট লঞ্চঘাট থেকে ঢাকাগামী জাহিদ-৭ লঞ্চে উঠে ডেকে বিছানা করে দুই কিশোরী। সন্ধ্যার দিকে জাহিদ-৭ লঞ্চের লস্কর মফিজ দুই কিশোরীকে বলে ডেকের ও কেবিনের ভাড়া একই। আপনারা কেবিনে থাকতে পারেন। লস্কর মফিজের কথায় দুই কিশোরী ইঞ্চিন রুমের পাশে লঞ্চ ষ্টাফদের নিচের কেবিন ভাড়া নেন। রাত ১২টার দিকে লস্কর মফিজ উপরের কেবিনে প্রবেশ করে কাঠের পাটাতন সরিয়ে নিচের কেবিনে প্রবেশ করে ছুরি হাতে নিয়ে মেরে ফেলার ভয় দেখিয়ে দুই কিশোরীকে ধর্ষণ করে।

 

 

 

সকালে ঢাকা সদরঘাটে লঞ্চ পৌছালে দুই কিশোরী লঞ্চ থেকে নেমে ঢাকার নারায়নগঞ্জে একটি মহিলা মেসে উঠেন। ভয়ে দুই কিশোরী কাউকে এ বিষয়ে কিছু জানাইনি। ঘটনার দুই মাস পর ১৪ বছরের কিশোরীর প্রেগনেন্সি ধরা পরে। বিষয়টি কিশোরীর বাবাকে জানালে কিশোরীর বাবা ঢাকাতে গিয়ে জাহিদ-৭ লঞ্চে করে আজ বুধবার গ্রামে ফিরেন। ওই লঞ্চে লস্কর মফিজও ছিল। থানায় এসে কিশোরীর বাবা বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত লঞ্চের লস্কর দুই সন্তানের জনক মফিজকে গ্রেফতার করেন।

 

 

দুলারহাট থানার ওসি আনোয়ারুল হক জানান, এঘটনায় ১৪ বছরের কিশোরীর বাবা বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেছে। অভিযুক্ত লঞ্চের লস্কর মফিজকে গ্রেফতার করা হয়েছে।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ