বানারীপাড়ায় যৌতুকের দাবিতে গৃহবধুর রগ কর্তন,আটক ১

প্রকাশিত: ৪:২৩ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২০

বানারীপাড়ায় যৌতুকের দাবিতে গৃহবধুর রগ কর্তন,আটক ১
নিউজটি শেয়ার করুন

 

বানারীপাড়া : বানারীপাড়ায় যৌতুকের দাবিতে গৃহবধুর পায়ের রগ কেটে দেওয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে। গতকাল রবিবার (৪ অক্টোবর) গৃহবধুর বাবা আব্দুর রাজ্জাক হাওলাদার বাদী হয়ে ৪ জনকে আসামী করে থানায় মামলাটি দায়ের করেন। মামলার আসামীরা হলেন, গৃহবধুর স্বামী রাছেল, শ্বশুর হাসান বালী , শ্বাশুড়ি খাদিজা বেগম ও দেবর জসিম।

 

মামলা দায়েরের পরাপরই আসামী জসিমকে আটক করে বানারীপাড়া থানা পুলিশ। সোমবার (৫ অক্টোবর)তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

 

এ বিষয়ে বানারীপাড়া থানার ওসি ( তদন্ত ) মোঃ জাফর আহম্মেদ বলেন, অভিযোগের পরপরই আমারা ১ জনকে আটক করেছি। বাকি আসামীরা পলাতক রয়েছে। তবে খুব শিগ্রই তাদের গ্রেফতার করা হবে বলে তিনি জানান।

 

প্রসঙ্গত, গতকাল (৪ অক্টোবর)৩ লক্ষ টাকা যৌতুকের দাবিতে গৃহবধু হ্যাপিকে শ্বশুর ও স্বামী মারধর করে এবং এক পর্যায়ে চাকু দিয়ে তার বাম পায়ের রগ কেটে বিচ্ছিন্ন করে ফেলে। এ সময় হ্যাপী ও তার শিশু পুত্রের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করে। গৃহবধু হ্যাপির রিমি (৯) ও রাতুল (৩) নামের দুটি সন্তান রয়েছে।

 


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ