বরগুনায় মোবাইল ফোনের জন্য বন্ধুকে খুন

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২৩

বরগুনায় মোবাইল ফোনের জন্য বন্ধুকে খুন
নিউজটি শেয়ার করুন

 

বরিশাল, নবকন্ঠ ডেস্ক :: বরগুনার বামনা উপজেলার দক্ষিণ গুদিঘাটা গ্রামের আলাউদ্দিন হত্যা মামলার মূল হত্যাকারী রুবেল হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। মোবাইল ফোনের জন্য তাকে হত্যা করা হয়েছে বলে জানা যায়। মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আলম।

 

 

বশির আলম জানান, আলাউদ্দিনের ব্যবহৃত মোবাইল ফোনের ক্লু ধরে হত্যাকারী রুবেলকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছে। রুবেল উপজেলার দক্ষিণ গুদিঘাটা গ্রামের খলিল হাওলাদারের ছেলে। আলাউদ্দিন ও রুবেল বন্ধু। রুবেল পুলিশের কাছে হত্যার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

 

 

রুবেল তার স্বীকারোক্তিতে বলেছেন, “আমি চট্টগ্রামের একটি মেয়েকে ভালোবাসি। তাঁর সঙ্গে মোবাইলে কথা বলার জন্য আমার মোবাইল দরকার ছিল। আমার বাবা একজন জেলে। আমার পক্ষে মোবাইল কেনার সামর্থ্য না থাকায় আমি আলাউদ্দিনের হাতের মোবাইলটি পছন্দ করি এবং তাকে হত্যা করে মোবাইলটি নেব বলে পরিকল্পনা করি।”

 

 

রুবেল আরও বলেন, “পরিকল্পনা অনুযায়ী বন্ধু আলাউদ্দিনকে নিয়ে চলাভাঙ্গা দরবার শরিফে আসি। তাকে একটি চায়ের দোকানে নিয়ে চা পান করাই। পরে তাকে দরবার শরিফের পেছনে ধানক্ষেতে নিয়ে গলায় ফাঁস দিয়ে হত্যা করি। হত্যা করে আলাউদ্দিনের মোবাইল নিয়ে প্রেমিকার সঙ্গে দেখা করার জন্য চট্টগ্রামে চলে যাই।”

 

 

ওসি বলেন, “প্রাথমিকভাবে রুবেল হত্যার কথা স্বীকার করেছেন। তাকে আজ ১৬৪ ধারার জবানবন্দি রেকর্ড করার জন্য বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।”


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ