প্লেনের দরজা খুলে পাখার উপরে হাঁটলেন যাত্রী !

প্রকাশিত: ১১:১০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২০

প্লেনের দরজা খুলে পাখার উপরে হাঁটলেন যাত্রী !
নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্ক : ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের এক নারী যাত্রী প্লেনের ইমার্জেন্সি দরজা খুলে সোজা নেমে পড়েন পাখার উপরে। তারপর সেখানে কিছুক্ষণ পায়চারি করেন তিনি। এ ঘটনায় ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্স থেকে ওই যাত্রীকে কালো তালিকাভুক্ত করা হয়েছে। খবর দ্য সান।

 

খবরে জানা যায়, ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের বোয়িং ৭৩৭ এর একটি প্লেন তুরস্ক থেকে কিয়েভের বোরিসপিল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। তারপরেই সেই অদ্ভুত কাণ্ড ঘটিয়ে ফেলেন ওই নারী যাত্রী।

 

বিমানবন্দর সূত্রের বরাত দিয়ে বলা হয়েছে, ওই নারী বলেন- বিমানবন্দরে নামার পর তার খুব ‘গরম’ লেগে যায়। তার এতটাই গরম লাগছিল যে তিনি ভেতরে থাকতে পারছিলেন না। যার কারণে একটু ঠাণ্ডা হাওয়া পাওয়ার জন্য বাইরে বেরিয়ে পড়েন। আর সে কারণে বিমানের গেট খুলে পাখায় হাঁটাহাঁটি করেন। ওই নারীর দুই সন্তানও ছিল প্লেনের ভেতর।

 

সংবাদমাধ্যমকে যাত্রীরা জানান, প্লেন অবতরণ করার পর সব যাত্রী বাইরে বেরিয়ে আসে। কিন্তু ওই নারী প্লেনের একেবারে পেছনে যে ইমার্জেন্সি গেট থাকে সেটা খুলে বাইরে বেরিয়ে পড়েন। ততক্ষণে তার দুই সন্তানও বাইরে বেরিয়ে এসেছে। প্লেনের ডানার মা-কে দেখে অবাক হয়ে যায় তারাও।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ