পিরোজপুরে শাকিল হত্যা হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন

প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২০

পিরোজপুরে শাকিল হত্যা হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন
নিউজটি শেয়ার করুন

 

পিরোজপুর: পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় শাকিল হত্যা মামলায় চার জনের যাবজ্জীবন ও দু’জনকে পাঁচ বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে আসামিদের প্রত্যেককে ১০ হাজার করে টাকা জরিমানাও করা হয়।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে পিরোজপুরের জেলা ও দায়রা জজ মো. মহিদুজ্জামান এ রায় দেন। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত চারজন হলেন- একই উপজেলার শিংখালী গ্রামের সোহেল রানা (২০), মিলন ঘরামী (২০), মাসুম বিল্লাহ (৩০) ও আল-আমিন (২০)।

 

কারাদণ্ডপ্রাপ্ত দু’জন হলেন- হিরু হাওলাদার (৩০) ও লিটন চৌকিদার (২৪)। নিহত শাকিল (২০) ভাণ্ডারিয়া সদর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

 

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট খান মো. আলাউদ্দিন জানান, ২০১৪ সালের ০৯ মার্চ রাতে মোবাইলে ফোন করে বাড়ি থেকে শাকিলকে ডাকেন নিয়ে যান সোহেল, মিলন, মাসুম ও আল-আমিন। উপজেলার শিংখালী গ্রামের একটি ধানক্ষেতে নিয়ে শাকিলকে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ সেখানেই ফেলে পালিয়ে যান ওই ঘাতকরা।

 

এ ঘটনায় পরে মরদেহ উদ্ধার হলে শাকিলের মা আলেয়া বেগম বাদী হয়ে ২০১৪ সালের ১০ মার্চ ভাণ্ডারিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার ২২ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে মঙ্গলবার চার জনের যাবজ্জীবন ও দু’জনের কারাদণ্ড দেন আদালত।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ