২৭ নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক, বরগুনায় ভুয়া এএসপি আটক

প্রকাশিত: ১০:৪৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২০

নিউজটি শেয়ার করুন

 

ফেসবুকে ব্রাক্ষণবাড়িয়ার অ্যাডিশনাল এসপির নাম ব্যবহার করে ভুয়া অ্যাকাউন্ট খুলে প্রতারণার অভিযোগে বরগুনায় মোস্তাফিজুর রহমান বাদল নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করে ২৭ জন নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের অভিযোগ রয়েছে।

 

শনিবার রাত আটটার দিকে বরগুনা পৌর শহরের কাঠপট্টি এলাকা থেকে তাকে আটক করা হয়। মোস্তাফিজুর রহমান বাদলের বাড়ি বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউপির চরকগাছিয়া এলাকায়। তিনি ওই এলাকার মজিদ দফাদারের ছেলে। কাঠপট্টি এলাকায় তার ফার্মেসির ব্যবসা রয়েছে।

 

জানা গেছে, ব্রাক্ষণবাড়িয়ার অ্যাডিশনাল এসপি আবু সাইদের সঙ্গে বাদলের চেহারার কিছুটা মিল আছে। এ সুযোগ নিয়ে আবু সাইদ নাম ব্যবহার করে ব্রাক্ষণবাড়িয়ার অ্যাডিশনাল এসপি পরিচয়ে আটক ব্যক্তি একটি ফেসবুক আইডি ব্যবহার করে আসছেন। সম্প্রতি বিষয়টি এসপি আবু সাইদের নজরে আসে। তিনি তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে বাদল এ কাজটি করে আসছে নিশ্চিত হয়ে বরগুনা পুলিশকে বিষয়টি জানান। শনিবার রাত আটটার দিকে অভিযান চালিয়ে নিজের ওষুধের দোকান থেকে তাকে আটক করে।

 

বরগুনা সদর থানার ওসি তরিকুল ইসলাম অরুন বলেন, প্রতারক বাদল অ্যাডিশনাল এসপি পরিচয়ে অন্তত ২৭ জন নারীর সঙ্গে ফেসবুকে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে এবং ম্যাসেঞ্জারে আপত্তিকর ছবি ভিডিও আদান প্রদান করে। তাকে আগামীকাল রোববার আদালতে সোপর্দ করা হবে।

 

যোগাযোগ করা হলে ব্রাক্ষণবাড়িয়ার অ্যাডিশনাল এসপি আবু সাইদ মুঠোফোনে বলেন, সম্প্রতি বিষয়টি নজরে আসলে তথ্য প্রযুক্তির সহায়তায় ওই ব্যক্তি ও অবস্থান নিশ্চিত হই। বিষয়টি বরগুনা পুলিশকে অবহিত করে তাদের সহায়তা চেয়েছিলাম। তার বিরুদ্ধে ব্রাক্ষণবাড়িয়ায় মামলা দায়ের করা হবে।

 

এর আগে গত ২৯ আগস্ট ভুয়া জ্বালানি সচিব পরিচয়দানকারী সাইফুল মাহমুদ দুলাল নামের এক ব্যক্তিকে আটক করেছিল বরগুনা পুলিশ।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ