২৪ ঘন্টায় বরিশাল জেলায় শনাক্ত ২৯, মৃত্যু ১

প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২০

২৪ ঘন্টায় বরিশাল জেলায় শনাক্ত ২৯, মৃত্যু ১
নিউজটি শেয়ার করুন

বরিশাল জেলায় নতুন করে আরও ২৯ জন ব্যক্তির করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার ( ১ সেপ্টেম্বর ) রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেলে এই তথ্য জানানো হয়।

 

আজ শনাক্ত ২৯ জনসহ জেলায় মোট তিন হাজার একশত ৭২ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।

 

পাশাপাশি ৩১ জন সুস্থ হয়েছেন। জেলায় মোট ২৫৬১ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। বিগত ২৪ ঘন্টায় জেলায় করোনায় একজন ব্যক্তি মৃত্যুবরণ করেছেন। জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৬৩।

 

আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী গৌরনদী উপজেলার ০১ জন, উজিরপুর উপজেলার ০১ জন, সদর উপজেলাধীন ০৩ জন, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত সিএন্ডবি, কাজীপাড়া, চাঁদমারি প্রত্যেক এলাকার ০৩ জন করে ০৯ জন, নথুল্লাবাদ এলাকার ০২ জন, স্ব-রোড, আলেকান্দা, কালীবাড়ি রোড, করিম কুটির, খালপাড়, কাউনিয়া, নতুন বাজার প্রত্যেক এলাকার ০১ জন করে ০৭ জন, ব্যাংকে কর্মরত ০২ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ০২ জন নার্স, ০১ জন স্টাফ, সদর জেনারেল হাসপাতালে কর্মরত ০১ জন নার্সসহ মোট ২৯ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

 

গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ১১২ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ২৩২০ জন, উজিরপুর উপজেলায় ১৬০ জন, বাকেরগঞ্জ উপজেলায় ১২৬ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৪৯ জন, হিজলা উপজেলায় ৫০ জন, বানারীপাড়া উপজেলায় ৭৬ জন, মুলাদী উপজেলায় ৭৬ জন, গৌরনদী উপজেলায় ১১৮ জন, আগৈলঝাড়া উপজেলায় ৮৫ জন করে মোট ৩১৭২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

 

উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ