সর্ব রোগের চিকিৎসক খোকনের সংবাদ সম্মেলন!

প্রকাশিত: ৪:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২৩

সর্ব রোগের চিকিৎসক খোকনের সংবাদ সম্মেলন!
নিউজটি শেয়ার করুন

 

জিাহদুল ইসলাম, নড়াইল: নড়াইল জেলার আগদিয়া গ্রামের সর্বরোগের চিকিৎসক আব্দুর রউফ ওরফে খোকন হুজুর সত্যকে ধামাচাপা দিতে সংবাদ সম্মেলন করেছেন। সোমবার দুপুরে আগদিয়া জামিয়া ইসলামিয়া রউফিয়া মাদ্রাসা প্রাঙ্গনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে খোকন হুজুর বলেন, আমি ধর্মীয় সেবা দেয়ার পাশাপাশি আয়ুর্বেদ চিকিৎসা প্রদান করে আসছি।

 

 

এখানে লিখিত বক্তব্যে ঘটনার সময় দিয়েছেন বিকালে কিন্তু ঘটনা ঘটেছে বেলা আনুমানিক ১২ টার দিকে। তিনি বলেছেন দৈনিক আমার সংবাদ পত্রিকা ভুয়া, কিন্তু উনি জানেন না উল্লেখিত পত্রিকাটি বাংলাদেশ সরকারের চলচিত্র ও প্রকাশনা অধিদপ্তরের ডিএফপি তালিকায় ৮ম স্থানে রয়েছে এবং সেই পত্রিকার লোহাগড়া উপজেলা প্রতিনিধি রইচ উদ্দিন টিপু। খোকন মুলধারার সাংবাদিকে কিভাবে ভুয়া আখ্যায়িত করলেন এটা সচেতন মহলের প্রশ্ন?

 

 

লিখত বক্তব্যের সংগে তিনি ৯ টি দালিলিক সনদ দিয়েছেন তার মধ্যে ট্রেড লাইসেন্স টি ঘটনার ৩ দিন পর সংগ্রহ করেছেন। চেয়ারম্যান কতৃক যে প্রত্যায়ন দিয়েছে সেই প্রত্যায়নে কোন তারিখ লিপিবদ্ধ নাই। এছাড়া ২ বছরের জন্য ২০১৪ সালের ফেব্রুয়ারী মাসে ড্রাগ লাইসেন্স ইস্যু করে অদ্যাবধি সেটা রিনিউ করেননি তিনি। বাংলাদেশ বোর্ড অব ইউনানী এন্ড আর্য়ুবেদিক সিষ্টেমে অব মেডিসিন যে সনদ টি দিয়েছেন সেখানে ১৫ নভেম্বর ২০০৯ এর একটি তারিখ উল্লেখিত সীল দেওয়া কিন্তু তারই নীচের অংশে হাতে লেখা ১৪-১১-২০১৯ /১৪-১১-২০২৯। সেখানে নিবন্ধকের স্বাক্ষর শূণ্য। বাংলাদেশ দেশীয় চিকিৎসা সমিতির সনদটির তারিখ ও কাটা ছেড়া। কামিল পাশের সনদে কোন প্রতিষ্ঠানের নাম উল্লেখ নাই, লেখা আছে আলিয়া মাদ্রাসা। পর্যালোচনায় দেখা যায় কথিত সর্ব রোগের চিকিৎসক খোকনের সনদগুলি সন্দেহ জনক। সংবাদ সম্মেলনে সর্বরোগের চিকিৎসক সাংবাদিকদের প্রশ্নের সঠিক উত্তর দিতে ব্যার্থ হয়েছেন।

 

সাংবাদিকদের নামে এই কথিত চিকিৎসক খোকন অপপ্রচার ও মিথ্যা মামলা করছে আপনাদের লেখনির মাধামে প্রতিরোধ গড়ে তুলে মূল সাংবাদিকতাকে আরো বেগবান করে সমাজ ও রাষ্ট্রের বাস্তব চিত্র তুলে ধরবেন পাশাপাশি প্রশাসনের সুদৃষ্টি কামনা করছে সাংবাদিক সমাজ।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ