মেসিকে গার্ড অব অনার দিয়ে বরণ করল পিএসজি

প্রকাশিত: ৮:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২৩

মেসিকে গার্ড অব অনার দিয়ে বরণ করল পিএসজি
নিউজটি শেয়ার করুন

 

বরিশাল, নবকন্ঠ ডেস্ক :: কালো টি–শার্ট, প্যান্ট, গায়ে চাপানো ধূসর জ্যাকেট ও সাদা কেডস পায়ে কালো গাড়ি থেকে নেমে ছোট ছোট পায়ে এগিয়ে আসছেন লিওনেল মেসি। ও হ্যাঁ, হাতে তিনটি ছোট ব্যাগও কিন্তু আছে। বলছি, পিএসজিতে মেসির আগমনের কথা। প্যারিসে এর আগেও অনেকবার ছুটি কাটিয়ে ফিরেছেন মেসি, তবে এবার ফিরলেন বিশ্ব চ্যাম্পিয়ন হিসেবে।

 

 

গাড়ি থেকে নেমে সামনে এগিয়ে আসতেই চোখে–মুখে পড়তে দেখা গেল ক্যামেরার ফ্ল্যাশ। স্বাগত জানাতে যাঁরা দাঁড়িয়ে ছিলেন, তাঁদের সঙ্গে হাসিমুখে হাতও মেলালেন ‘এলএম টেন।’ মেসির আগমন নিয়ে পিএসজির টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা ৬ সেকেন্ডের ভিডিওতেই মূলত দেখা গেল এসব।

 

 

এরপর অন্য এক ভিডিওতে দেখা গেছে, অনুশীলনে নামার সময় মেসিকে দুই পাশে দাঁড়িয়ে গার্ড অব অনার দিয়ে বরণ করে নিয়েছে সতীর্থরা। তখন মেসির হাতে তুলে দেওয়া হয় সম্মাননা স্মারকও। পরে স্মারক হাতে ছবিও তুলেছে মেসি।

 

 

 

এর আগে একাধিক ছবিতে মেসির দলে যোগ দেওয়ার মুহূর্তকে তুলে ধরেছে প্যারিসের ক্লাবটি। শুরুতে যে জামাকাপড় পরে এসেছেন তাতেই খেলোয়াড়দের সঙ্গে হাত মেলাতে দেখা গেল মেসিকে। পরে অনুশীলনের জার্সিতে দেখা করেছেন বাকিদের সঙ্গে।

 

 

 

সৌদির ক্লাব আল নাসরে কাল আনুষ্ঠানিক পরিচয়ের সময় হাস্যোজ্জ্বল রোনালদো যাঁদের মধ্যে ছিলেন মেসির বন্ধু ও সতীর্থ ব্রাজিলিয়ান তারকা নেইমারও। সে সময় দুজনের মুখেই লেগে ছিল হাসি। মেসি ও নেইমারের সেই ছবির নিচে ভক্তরাও করেছেন নানা ধরনের মন্তব্য। একজন লিখেছেন, ‘বিশ্ব চ্যাম্পিয়ন ফিরে এসেছেন’, অন্য একজন লিখেছেন, ‘শক্তি ফিরে এসেছে।’

 

 

 

কেউ কেউ অবশ্য পিএসজি যেভাবে মেসিকে যেভাবে স্বাগত জানিয়েছে, তা পছন্দ করতে পারেননি। বিশ্ব চ্যাম্পিয়নকে স্বাগত জানানোর ধরনটা আরও রাজকীয় হতে পারত বলে মনে করছে তারা।

 

 

 

এর আগে বিশ্বকাপ জিতে বুয়েনস এইরেসে রাজকীয় সংবর্ধনা শেষে ছুটি কাটাতে জন্ম শহর রোজারিওতে চলে যান মেসি। সেখানেই বড়দিন পালন ও নতুন বছরকে বরণ করেন মেসি। এরপর গতকাল ছুটি শেষে ব্যক্তিগত বিমানে রোজারিও থেকে ক্লাবের সঙ্গে যোগ দিতে প্যারিসে রওনা দেন ৩৫ বছর বয়সী এই ফুটবল মহাতারকা।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ