মাকে শরবত খাইয়ে স্কুলপড়ুয়া মেয়েকে রাতভর ধর্ষণ

প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২০

নিউজটি শেয়ার করুন

গাজীপুরে কথিত পুলিশের সোর্স আবুলের বিরুদ্ধে মাকে শরবতের সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে স্কুলপড়ুয়া মেয়েকে রাতভর ধর্ষণ করার অভিযোগ উঠেছে।

 

রোববার রাতে এমন অভিযোগে গাজীপুর মহানগরীর সদর মেট্রো থানায় মামলা করেছেন ভুক্তভোগী মেয়ে। ওই মেয়ে মাকে নিয়ে ভাড়া বাসায় থাকেন।

 

বাসার মালিকের স্ত্রী বলেন, গত মঙ্গলবার রাতে স্কুলছাত্রীর মাকে ঝাল-মুড়ি ও শরবতের সঙ্গে নেশাদ্রব্য মিশিয়ে খাওয়ায় আবুল। এতে স্কুলছাত্রীর মা অজ্ঞান হয়ে যান। পরে তার স্কুলপড়ুয়া একমাত্র মেয়েকে রাতভর ধর্ষণ করে আবুল। পরে তিন দিন পর মেয়েটির মায়ের জ্ঞান ফিরেছে।

 

স্থানীয়রা জানান, ধর্ষণের পর বুধবার সকালে ওই স্কুলছাত্রীকে দুটি জন্মনিরোধ ট্যাবলেট সেবন করিয়েছে অভিযুক্ত আবুল। সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। এছাড়া আবুল পুলিশের সোর্স হিসেবে এলাকায় পরিচিত। ভক্তভোগী মেয়েটির বাবা কারাগারে রয়েছে। মা ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করেন।

 

গাজীপুর মহানগরীর কাউন্সিলর মকবুল হোসেন জানান, ঘটনার পর মেয়ের মা আমাকে বিষয়টি জানায়। আমি তাকে আইনের আশ্রয় নিতে বলেছি।

 

গাজীপুর সদর মেট্রো থানার ইন্সপেক্টর (তদন্ত) সৈয়দ রাফিউল করিম জানান, ভুক্তভোগী মেয়েটি বাদী হয়ে ধর্ষণ মামলা করেছে। তার মেডিকেল চেকআপের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ