শিরোনাম

বিয়ে করতে সিলেটে আসা লন্ডন তরুণীর মৃত্যু

By admin

November 29, 2022

 

বরিশাল, নবকন্ঠ ডেস্ক :: বধূ হওয়ার স্বপ্ন নিয়ে সম্প্রতি সপরিবারে যুক্তরাজ্য থেকে দেশে আসেন রুকেয়া খাতুন (২৬)। আগামীকাল বুধবার (৩০ নভেম্বর) ছিল বিয়ের অনুষ্ঠান। ধুমধাম করে বাড়িতে বিয়ের সকল আয়োজন সম্পন্ন করা হয়। পুরো বাড়ি সাজানো হয়েছে রঙিন বাতিতে। তার আগেই বাড়ির পুকুরের পানিতে পড়ে মারা যান লন্ডনপ্রবাসী এ তরুণী।

 

 

গতকাল সোমবার (২৮ নভেম্বর) সকালে সিলেটের বিশ্বনাথ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের চরচন্ডি গ্রামে এ ঘটনা ঘটে। রুকেয়া চরচন্ডী গ্রামের যুক্তরাজ্যপ্রবাসী ছুরাব আলীর মেয়ে।

 

 

পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, চার বোন ও এক ভাইয়ের মধ্যে রুকেয়া সবার বড়। চাচাতো ভাইয়ের সঙ্গে বিয়ে ঠিক হয় তার। সম্প্রতি সপরিবারে যুক্তরাজ্য থেকে দেশে আসেন তিনি। বুধবার ছিল তার বিয়ের অনুষ্ঠান। সোমবার সকালে পুকুরে গোসল করতে গিয়ে মারা যান।

 

 

রুকেয়ার চাচা তালেব আহমদ গোলাপ জানান, রুকেয়া ছিলেন বুদ্ধি প্রতিবন্ধী। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে মায়ের সঙ্গে বাড়ির পুকুর ঘাটে যান রুকেয়া। তখন অসাবধানতাবশত রুকেয়া পুকুরের পানিতে পড়ে যান। এ সময় তাকে পানি থেকে তোলার চেষ্টা করেন মা। তখন রুকেয়ার সঙ্গে তার মাও পানিতে ডুবে যেতে থাকেন।

এদিকে তাদের চিৎকার শুনে দৌড়ে এসে মা ও মেয়েকে উদ্ধার করতে পানিতে ঝাঁপ দেন তালেব আহমদ গোলাপ ও তার স্ত্রী। তারা রুকেয়ার মাকে জীবিত উদ্ধার করতে পারলেও ততক্ষণে পানিতে ডুবে যান রুকেয়া। এরপর অচেতন অবস্থায় রুকেয়াকে উদ্ধার করে সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 

এ ব্যাপারে বিশ্বনাথ থানার উপ-পরিদর্শক (এসআই) গাজী মোয়াজ্জেম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করি। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।