বালু উত্তোলনে বাধা, বগুড়ায় ইউএনওর গাড়িতে হামলা, আহত ২

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০২০

বালু উত্তোলনে বাধা, বগুড়ায় ইউএনওর গাড়িতে হামলা, আহত ২
নিউজটি শেয়ার করুন

 

বগুড়ার শেরপুরে অবৈধ বালু মহালে অভিযান চালাতে গিয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লিয়াকত আলী শেখের গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে বালু ব্যবসায়ীরা।

 

এসময় বালু ব্যবসায়ীদের হামলায় সহকারী কমিশনার (ভূমি) অফিসের অফিস সহকারী উজ্জল মোহন্ত ও নৈশ প্রহরী মুঞ্জুরুল হক আহত হয়েছেন। ঘটনার পর পুলিশ ৬ জনকে আটক করেছে।

 

শনিবার (৩ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলার খানপুর ইউনিয়নের বড়ইতলী নলডাঙ্গি এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

 

শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী শেখ জানান, শনিবার দুপুরের পর থেকেই উপজেলার শেরুয়া বটতলা বাজারসহ বিভিন্ন এলাকায় দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি ঠেকাতে তার নেতৃত্বে বাজার মনিটরিং কার্যক্রম পরিচালনা করা হচ্ছিল। এসময় খানপুর ইউনিয়নের বড়ইতলী নবীনগর ও নলডাঙ্গি এলাকায় বাঙালি নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের খবর আসে। পরবর্তীতে সেখানে অভিযান চালানো হয়। কিন্তু সেখানে কাউকে না পাওয়ায় অবৈধভাবে বালু উত্তোলনের সরঞ্জামগুলো ভেঙে ফেলা হচ্ছিল। এসময় বালু উত্তোলনকারীদের ভাড়াটে লোকজন সংঘবদ্ধ হয়ে তাদের ওপর চড়াও হয়ে গাড়ি ভাঙচুর করে। অভিযানে থাকা দুইজন সদস্য বাঁধা দিতে গেলে তাদেরকে বেধড়ক মারধর করে আহত করা হয়।

 

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ পৌঁছে ইউএনও সহ অভিযানে থাকা সদস্যদের উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছয়জনকে আটক করা হয়েছে।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ