বরিশালে সিআইডির উপর হামলা করে আসামি ছিনতাই

প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২৩

নিউজটি শেয়ার করুন

 

বরিশাল, নবকন্ঠ ডেস্ক :: বরিশাল জেলার মুলাদী উপজেলার চর কমিশনার গ্রামের আলোচিত মুনির হত্যার মামলার তদন্তকারী কর্মকর্তাদের উপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অপরাধ অনুসন্ধান বিভাগের (সিআইডি) দুই সদস্য আহত হয়েছেন। এসময়ে সন্দেহভাজন আসামিকে ছিনিয়ে নেওয়ার ঘটনাও ঘটে।

 

 

সোমবার (৩০ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মীরগঞ্জ ফেরিঘাট পন্টুনে এই ঘটনা ঘটে।

 

 

স্থানীয় সূত্রে জানা গেছে, আহত সিআইডি সদস্যরা স্থানীয় একটি ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ফার্মেসির মালিক বাদল হাওলাদার বলেন, সন্ধ্যায় সিআইডির দুজন অফিসার দোকানে এসেছিলেন। তাদের হাত ফেটে গেছে। আমি প্রাথমিক চিকিৎসা দিয়েছি। ওই সময়ে সিআইডির দুজন আমাকে বলেছেন তারা আসামি ধরতে এসে হামলার শিকার হয়েছেন। আসামিও ছিনতাই করে নিয়ে গেছেন।

 

গুগল নিউজে (Google News) নবকন্ঠ২৪’র সকল খবর পেতে ফলো করুন

 

প্রত্যক্ষদর্শী কয়েকজন স্থানীয় এবং পন্টুনে কর্মরতরা হামলার ঘটনা নিশ্চিত করে জানান, জেলা সিআইডির এসআই রুহুল আমিন ও কনস্টেবল আব্দুল হাকিম রাত সোয়া ৮টার দিকে মীরগঞ্জ ফেরিঘাটের ওপারে পন্টুনে যান। এই খবর জানতে পেরে মুনির হত্যায় জড়িত সন্দেহভাজন আব্বাসের স্বজনরা তাদের উপর হামলা চালায়। হামলায় সিআইডির দুইজনের হাতে আঘাতপ্রাপ্ত হয়েছে। তবে এ ব্যাপারে সিআইডি থেকে আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

 

 

বাবুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান বলেন, সিআইডি থেকে কিংবা সিআইডির কোনো সদস্য আমাদের কাছে এখনও কোনো অভিযোগ দেননি। তবে সিআইডির উপর হামলা হয়েছে স্থানীয়দের কাছ থেকে এমন কথা শুনে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।

 

 

প্রসঙ্গত, ২০২২ সালের ২৪ মে সকালে মুলাদী উপজেলার চর কমিশনার গ্রামের ঘেরের পাশ থেকে জবাই করা অবস্থায় মনির হাওলাদারের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মামলা হলে ওই বছরের ৪ জুলাই মামলা তদন্তের দায়িত্ব পায় জেলা সিআইডির এসআই রুহুল আমিন।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ