বরিশালে সাকুরা পরিবহনের ধাক্কায় তরুনী নিহত

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২৩

বরিশালে সাকুরা পরিবহনের ধাক্কায় তরুনী নিহত
নিউজটি শেয়ার করুন

 

বরিশাল নগরীতে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে আনুশকা (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত আনুশকা ভোলার চরফ্যাশন উপজেলার রসুলপুর গ্রামের লেরতা বাজার এলাকার আবু জাহেরের মেয়ে। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছে।

 

 

আহত দুজন হলেন- নগরীর কাশীপুর এলাকার আবুল হোসেনের ছেলে শাওন (২০) ও মুলাদী উপজেলার ৪নং গাছুয়া এলাকার জুবায়ের আহমেদ (২০)।

 

 

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে নগরের কাশিপুর চৌরাস্তা সংলগ্ন ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

 

মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদি জানান, বরিশাল নগরের নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে সাকুরা পরিবহনের একটি বাস। অপরদিকে একটি মোটরসাইকেলে ওই তরুণীসহ তিনজন নথুল্লাবাদের দিকে যাচ্ছিলেন। কাশিপুরের চৌরস্তা সংলগ্ন রাব্বি ফিলিং ষ্টেশন এলাকায় বাসের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মাইনুল বলেন, বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে আহত তরুণী আনুশকাকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেছেন। আহত দুজন হাসপাতালে চিকিৎসাধীন।

 

 

সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য আনুশকার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

 

 

এদিকে, সাকুরা পরিবহনের বাসটি আটক করা হলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে জানিয়ে এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, ঢাকাগামী যাত্রীদের সাকুরা পরিবহনের অপর একটি বাসে তুলে দেওয়া হয়েছে।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ