বরিশালে মারামারি থামাতে গিয়ে বাবার মৃত্যু, দুই ভাই আটক

প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২০

বরিশালে মারামারি থামাতে গিয়ে বাবার মৃত্যু, দুই ভাই আটক
নিউজটি শেয়ার করুন

বরিশালের হিজলা উপজেলার মাউলতলা গ্রামে পিতাকে হত্যার অভিযোগে দুই ছেলেকে আটক করেছে থানা পুলিশ।

 

পাশাপাশি শুক্রবার (০৪ সেপ্টেম্বর) দুপুরে নিহত আনিস হাওলাদার (৬৫) এর মরদেহ উদ্ধার করে সূরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।

 

অপরদিকে পরিবারের পক্ষ থেকে থানায় এখনো কোন লিখিত অভিযোগ না দেয়া হলো আটককৃত দুই সহোদর জাহিদ (৩৩) ও রাকিব (২০) এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানিয়েছেন হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার। তিনি জানান, বৃহষ্পতিবার দিবাগত রাত ৯ টার দিকে পারিবারিক বিষয় নিয়ে জাহিদ ও রাকিবের মধ্যে ঝগড়া হয়। যা একপর্যায়ে লাঠিসোটা নিয়ে মারামারিতে রুপ নেয়।

 

এসময় তাদের বাবা দিনমজুর আনিস হাওলাদার তাদের ছাড়াতে আসেন। সেসময় তিনি আঘাতপ্রাপ্ত হন এবং কিছুসময় পরে অসুস্থ হয়ে পরেন। পরে রাতেই আনিস হাওলাদারের মৃত্যু হয়। দুপুরে ১২ টার দিকে সন্তানরা তার মরদেহের জানাজা শেষে দাফন কাজে ব্যস্ত হয়ে পরেন। এসময় স্থানীয় সূত্রে বিষয়টি থানা পুলিশ জানতে পারে। থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করেন। যেখানে মৃত আনিস হাওলাদারে শরীরে আঘাতের চিহ্ণ দেখা পাওয়া গেছে। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। পাশাপাশি ঘটনার সাথে সম্পৃক্ত দুই ছেলে জাহিদ ও রাকিবকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

 


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ