বরিশালে বাল্কহেডের ধাক্কায় ট্রলার ডুবে একজনের মৃত্যু

প্রকাশিত: ১:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২৩

বরিশালে বাল্কহেডের ধাক্কায় ট্রলার ডুবে একজনের মৃত্যু
নিউজটি শেয়ার করুন

 

বরিশালে বাল্কহেডের ধাক্কায় খেয়া পারাপারের একটি ট্রলার ডুবে গেছে। রোববার (২৯ জানুয়ারি) রাত সাড়ে আটটার দিকে আড়িয়াল খা’র শাখা নদীতে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রলারের বৃদ্ধ এক যাত্রীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

 

 

ওই যাত্রীর নাম- মো. নান্নু বেপারী (৬০)। মুলাদী উপজেলার সাহেবের চর এলাকার বাসিন্দা তিনি। ঘটনার পর নৌ-পুলিশ বাল্কহেডসহ ৫ কর্মচারীকে আটক করেছে।

 

 

এসব তথ্য নিশ্চিত করে গৌরনদী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার বিপুল হোসেন বলেন, গৌরনদী উপজেলার হোসনাবাদ ও মুলাদী উপজেলার সাহেবের চর রুটে খেয়া ট্রলার রয়েছে। রোববার রাত সাড়ে আটটায় হোসনাবাদ থেকে ট্রলার সাহেবের চরের উদ্দেশ্যে রওনা দেয়। এ সময় একটি বাল্কহেডের ধাক্কায় খেয়া ট্রলার ডুবে যায়। ট্রলারে থাকা ৭ জন যাত্রী তীরে উঠতে পারলেও নান্নু বেপারী নিখোঁজ হয়।

 

 

স্টেশন অফিসার আরও জানান, সোমবার সকাল থেকে নিখোঁজ যাত্রীর সন্ধানে উদ্ধার অভিযান চলে। বেলা ১১টার দিকে গৌরনদী উপজেলার হোসনাবাদ লঞ্চঘাট এলাকায় নিখোঁজ নান্নু বেপারীর লাশ পাওয়া যায়।

 

 

মুলাদী উপজেলার নাজিরপুর নৌ-পুলিশের ইনচার্য পরিদর্শক প্রদীপ কুমার মিত্র বলেন, বাল্কহেড ও ৫ কর্মচারীকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ