বরগুনায় মধ্যরাতে ডাকাতির গুজব!

প্রকাশিত: ১১:৩৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ১২, ২০২৩

বরগুনায় মধ্যরাতে ডাকাতির গুজব!
নিউজটি শেয়ার করুন

 

 

বরিশাল, নবকন্ঠ ডেস্ক ::  বরগুনা সদর উপজেলার বিভিন্ন এলাকায় ডাকাত পড়ার গুজবে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এসব এলাকার বাসিন্দারা সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং দলে দলে বিভক্ত হয়ে সবাইকে সতর্ক করছেন বলে খবর পাওয়া গেছে। এতে করে উপজেলা জুড়ে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে। বুধবার (১১ জানুয়ারি) দিনগত রাতে সদর উপজেলার বিভিন্ন এলাকায় স্থানীয়দের পাহারা বসাতে দেখা গেছে।

 

 

এ বিষয়ে উপজেলার বদরখালী, ঢলুয়া, এম বালিয়াতলি, ১০ নম্বর নলটোনা ইউনিয়নে অনেকে আতঙ্কিত হয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন। সেসব পোস্ট থেকে জানা গেছে, স্থানীয় বাসিন্দারা আতঙ্কগ্রস্ত হয়ে বাড়িঘর ছেড়ে বাইরে অবস্থান নিয়েছেন।

 

 

অ্যাডভোকেট নাজমুল ইসলাম নাসির বলেন, রাত ১টার দিকে এলাকায় ডাকাত দলের হানা দেওয়ার খবর জানিয়ে সতর্ক থাকতে আমাকে একাধিকবার ফোন দিয়েছেন স্বজনরা।

 

 

গুজবের বিষয়ে বরগুনা জেলা পুলিশের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে সচেতনতামূলক পোস্ট করা হয়েছে। এতে বলা হয়েছে, সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে যে বরগুনা জেলায় ‘ডাকাতের উপস্থিতি পাওয়া গেছে’ মর্মে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানো হচ্ছে। বরগুনা জেলা পুলিশের পক্ষ থেকে জেলার সর্বস্তরের জনসাধারণকে আশ্বস্ত করা যাচ্ছে যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ডাকাত’ সংক্রান্তে প্রচারিত তথ্যের কোনো সত্যতা নাই, আপনারা উক্তরূপ কোনো ধরনের গুজবে কান দেবেন না। বরগুনা জেলা পুলিশ জনসাধারণের সার্বিক নিরাপত্তা বিধানে সদা সচেষ্ট এবং যে কোনো প্রয়োজনে আপনাদের পাশে রয়েছে। একই সঙ্গে সবাইকে গুজব প্রতিরোধে পুলিশকে সহায়তার জন্য অনুরোধ জানানো যাচ্ছে।

 

 

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, গুজব ছড়িয়ে মানুষকে আতঙ্কিত করা হয়েছে। বিষয়টি ন্যক্কারজনক।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ