বখাটের উৎপাত, ‘চিরকুট’ লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২০

নিউজটি শেয়ার করুন

 

ঢাকার আশুলিয়ায় পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছেন। বখাটের উৎপাত সহ্য করতে না পেরে ওই ছাত্রী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। ওই ছাত্রীর কক্ষ থেকে একটি চিরকুটও উদ্ধার করেছে পুলিশ। ওই চিরকুটে তার মৃত্যুর জন্য এক যুবককে দায়ী করেছেন ওই ছাত্রী।

 

অভিযুক্ত ওই যুবকের নাম আরিয়ান হাসান সুমন। ১ অক্টোবর, বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকার একটি ভাড়া বাসা থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ। আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান এই তথ্য নিশ্চিত করেন।

 

মৃত ছাত্রীর নাম সুরাইয়া জামান স্বর্ণা (১২)। স্বার্ণা স্থানীয় ইস্ট পয়েন্ট ইন্টারন্যাশনাল স্কুলের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিলো। সে পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ছোটহারজি গ্রামের রাহাত তালুকদার আসাদের মেয়ে।

 

এ বিষয়ে থানার উপ- পরিদর্শক (এসআই) মহির উদ্দিন জানান, ওই শিক্ষার্থীর কক্ষ থেকে লাশ উদ্ধার করা হয়। তার মৃতদেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। ওই ঘরে তল্লাশিও চালানো হয়। এ সময় সেখান থেকে একটি চিরকুট পাওয়া গেছে। তার মৃত্যুর জন্য আরিয়ান হাসান সুমন দায়ী‌ বলে ওই চিরকুটে লেখা রয়েছে।

 

এছাড়াও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান জানান, অভিযুক্ত সুমনের বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে। চিরকুটের বিষয়টি সামনে রেখে তদন্ত চলছে। আর ওই ছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ