পুলিশের ওপর হামলা, কুয়াকাটা ছাত্রলীগের সভাপতি রিমান্ডে

প্রকাশিত: ২:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২০

পুলিশের ওপর হামলা, কুয়াকাটা ছাত্রলীগের সভাপতি রিমান্ডে
নিউজটি শেয়ার করুন

কুয়াকাটায় পুলিশের কাজে বাধা প্রদান ও পুলিশের ওপর হামলাকারী কুয়াকাটা পৌর ছাত্রলীগের সভাপতি মজিবরের (২৯) এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। একইসাথে তার চার সহযোগীকে দুই দিনের জেল গেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে বিজ্ঞ আদালত। বৃহস্পতিবার কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের জ্যেষ্ঠ বিচারক শোভন শাহরিয়ার এ আদেশ দেন।

 

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা মহিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: মিজানুর রহমান আদালতে আসামিদের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। বৃহস্পতিবার রিমান্ড আবেদনের শুনানিতে আসামি পক্ষের প্রায় এক ডজন আইনজীবী অংশ নেয়।

 

উল্লেখ্য, ১৭ আগস্ট মধ্যরাতে কুয়াকাটার আবাসিক হোটেল কিংসের ১০২ নম্বর কক্ষে জুয়ার আসরে অভিযান চালায় মহিপুর থানা পুলিশ। অভিযানে নগদ টাকা ও তাসসহ পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। এসময় জুয়াড়িরা পুলিশের কর্তব্য কাজে বল প্রয়োগ করে বাধা প্রদান ও পুলিশের ওপর হামলা করে। এতে মহিপুর থানার পুলিশ উপ-পরিদর্শক মো: আসাদুজ্জামান জুয়েল (২৮), পুলিশ কনেস্টেবল মো: ইব্রাহিম (৩০) মৃদুল কান্তি বেপারী (২৩) ও মো: রফিকুল ইসলাম (২২) আহত হন।

 

এ ঘটনার দিন রাত আড়াইটার দিকে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে তাদেরকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। পরে ওই রাতেই পুলিশ উপ-পরিদর্শক মো: আসাদুজ্জামান জুয়েল ছাত্রলীগ সভাপতি মো: মজিবর (২৯), তার সহযোগী হোটেল বনানী প্যালেসের ম্যানেজার শাহীন খান (৩০), মহিপুর সদর ইউনিয়নের গোলাম মাওলা (৩০), রবিউল (২৯) ও কলিম মাহমুদসহ (৩২) আটজনের নামে মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত আরো চার থেকে পাঁচজনকে আসামি করা হয়।

 

মহিপুর থানার ওসি মো: মনিরুজ্জামান জানান, কুয়াকাটার আবাসিক হোটেল কিংসে অনেক দিন ধরে এক শ্রেণির জুয়াড়িরা টাকার বিনিময়ে জুয়া খেলে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের আটক করতে গেলে জুয়াড়িরা পুলিশের ওপর হামলা চালায়।


নিউজটি শেয়ার করুন

আমাদের ফেসবুক পেজ